Sylhet Today 24 PRINT

অবশেষে করোনামুক্ত দিবালা

স্পোর্টস ডেস্ক |  ০৭ মে, ২০২০

কয়েক সপ্তাহ ধরে পরীক্ষার পর পরীক্ষা করা হচ্ছে। তাতে ভালো খবর নেই, বারবার আসছিল ‘পজিটিভ’। করোনাভাইরাস আক্রান্ত পাউলো দিবালাকে নিয়ে ইতালিয়ান সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে তাই দুশ্চিন্তার মেঘ জমাট বাঁধে ভক্তদের মনে। অবশেষে এলো স্বস্তির খবর। কোভিড-১৯ রোগ থেকে পুরোপুরি সেরে উঠেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

গত মাসে দিবালার শরীরে করোনা ধরা পড়ে। এরপর থেকে আইসোলেশনে থাকা জুভেন্টাস তারকার কয়েক দফা পরীক্ষা করা হয়। এবং প্রতিবারই ফল ‘পজিটিভ’ আসে। আর্জেন্টাইন ফরোয়ার্ডের শ্বাসকষ্ট থাকায় তাকে নিয়ে আশঙ্কা ছিল আরও বেশি। শেষ পর্যন্ত করোনাযুদ্ধে জয়ী হয়েছেন দিবালা।

বিজ্ঞাপন

বুধবার এক বিবৃতিতে জুভেন্টাস নিশ্চিত করেছে খবরটি।

২৬ বছর বয়সী তারকার দুইবার কোভিড-১৯ পরীক্ষায় ‘নেগেটিভ’ আসার পর জুভেন্টাস জানিয়েছে, ‘দুই দফা কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে দিবালার, যেখানে নেগেটিভ ফল এসেছে। এই খেলোয়াড় এখন পুরোপুরি সেরে উঠেছে, তাই হোম আইসোলেশনে থাকার আর প্রয়োজন নেই।’

জুভেন্টাসের বিবৃতির কিছুক্ষণ পর দিবালাও নিশ্চিত করেছেন তার করোনা থেকে মুক্তির ‍বিষয়টি। সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন খুশির খবর, ‘গত কয়েক সপ্তাহ ধরে লোকজন অনেক কথা বলেছে... তবে অবশেষে আমি নিশ্চিত করছি, আমি সুস্থ। আরও একবার সবাইকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য, একই সঙ্গে প্রার্থনা করছি তাদের জন্য যারা এই মুহূর্তে রোগটাতে ভুগছে। ভালো থাকবেন!’

টুইটারে সুস্থ হয়ে ওঠার খবর দেওয়া দিবালা ইনস্টাগ্রামে নিজের অনুভূতি প্রকাশ করেছেন একটু অন্যভাবে। নিজের প্রশান্তির একটি ছবি পোস্ট করে আর্জেন্টাইন ফরোয়ার্ড লিখেছেন, ‘আমার মুখটাই সব বলে দিচ্ছে। অবশেষে আমি কোভিড-১৯ থেকে সেরে উঠেছি।’ লম্বা সময় শরীরে বয়ে বেড়ানো প্রাণঘাতী ভাইরাস থেকে মুক্তির আনন্দ তো এমন হবেই!

দিবালা জুভেন্টাসের তৃতীয় খেলোয়াড় হিসেবে করোনা থেকে সেরে উঠলেন। এর আগে গত মার্চে করোনা ধরা পড়া দুই খেলোয়াড় দানিয়েলে রুগানি ও ব্লাইস মাতুইদি মুক্তি পেয়েছেন প্রাণঘাতী ভাইরাস থেকে। যদিও এই দুই খেলোয়াড়ের কোনও উপসর্গ ছিল না।

জুভেন্টাসের সঙ্গে সিরি ‘আ’র প্রায় সব ক্লাবই অনুশীলন শুরু করেছে। এখন চলছে একক অনুশীলন, ১৮ মে থেকে শুরু হবে দলীয় অনুশীলন। যদিও মাঠের লড়াই কবে ফিরবে, সে ব্যাপারে এখনও কোনও সিদ্ধান্ত নিতে পারেনি সিরি ‘আ’ কর্তৃপক্ষ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.