Sylhet Today 24 PRINT

ক্রীড়া সংশ্লিষ্ট দুইশ ব্যক্তিকে সহায়তা প্রদান করলেন মাহিউদ্দিন সেলিম

সিলেটটুডে ডেস্ক |  ২০ মে, ২০২০

সাবেক ও বর্তমান খেলোয়াড়, কোচ ও ক্রীড়া সংগঠকদের সহায়তা প্রদান করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম। বুধবার নিজের ব্যক্তিগত তহবিল থেকে দুইশ জনকে সহায়তা প্রদান করেন তিনি।

করোনাভাইরাসজনিত সঙ্কটের কারণে সিলেট সিটি কর্পোরেশনসহ সিলেট জেলার ১৩ টি উপজেলার ফুটবল, ক্রিকেট, হকি, ভলিবল, এ্যাথলেটিকস্, কাবাডি, ব্যাডমিন্টনের প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়, কোচ ও ক্রীড়া সংগঠকদের এই সহায়তা প্রদান করা হয়। ১ম ধাপে ২০০ জনকে এককালীন জনপ্রতি নগদ ৫ হাজার টাকা করে মোট ১০ লাখ টাকা প্রদান করা হয়েছে।

বুধবার বিকেল ৩টায় সিলেট জেলা স্টেডিয়ামে  আর্থিক অনুদান প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের  কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস-প্রেসিডেন্ট আব্দুল মালিক রাজা ও কার্যনির্বাহী সদস্য মাসুক মিয়া, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, অনির্বাণ ক্রীড়া চক্রের সভাপতি গোলাম জাবির চৌধুরী জাবু, সিলেট জেলা হকি কমিটির সম্পাদক মোঃ সুনু মিয়া, সিলেট জেলা ক্রিকেট কমিটির সম্পাদক জয়দীপ দাস সুজক, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এটিএম ইকরাম, ১ম বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক কৃষ্ঞপদ দে, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক লিয়াকত হোসেন, বিসিবি’র সিলেট জেলা ক্রিকেট কোচ রানা মিয়া, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু ও সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু প্রমুখ। 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.