Sylhet Today 24 PRINT

বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন ট্রাস্টের নগদ-অর্থ বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি  |  ২১ মে, ২০২০

‘খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নের হতদরিদ্র ২০০ পরিবারের মধ্যে পৃথক পৃথক অনুষ্ঠানের মধ্য দিয়ে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৯ মে) বিকেলে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে একশ’ পরিবারের প্রত্যেককে ৫০০টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

অন্যদিকে বুধবার (২০ মে) স্থানীয় রাজাগঞ্জ বাজার ও প্রীতিগঞ্জ বাজারে আনুষ্ঠানিকভাবে আরও এক‘শ’ পরিাবেরর মধ্যে নগদ ৫০০টাকা কওে আর্থিক সহায়তা দেওয়া হয়।

সভায় বক্তারা বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট দুর্যোগ মোকাবেলা ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ‘খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র নেতৃবৃন্দের পক্ষ থেকে এ সহায়তা প্রদান করা হয়। আর খাজাঞ্চী ষ্টেশন ক্লাবের ব্যবস্থাপনায় ক্লাবের সকল নেতৃবৃন্দের সহযোগীতায় দরিদ্রদের মধ্যে বন্ঠন করা হয়। সঠিক সময়ে এলাকার দরিদ্রদের পাশে দাঁড়ানোর জন্য ট্রাস্টের সকল ট্রাস্টীদের প্রতি কৃতজ্ঞতাও জানান বক্তারা।

খাজাঞ্চী ইউনিয়ন চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও খাজাঞ্চী ষ্টেশন ক্লাবের সহ-সভাপতি মাষ্টার সুহেল মিয়ার পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সদস্য কবির আহমদ কুব্বার। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু শংকর চন্দ্র ধর।

সভায় খাজাঞ্চী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সিরাজ উদ্দিন মেম্বার, আব্দুল মতিন মেম্বার, খাজাঞ্চী ষ্টেশন ক্লাবের সভাপতি আপ্তাব আলী, সহ-সভাপতি সিরাজ মিয়া, আবু সৈয়দ, আক্তার হোসেন, সাধারণ সম্পাাদক আব্দুল কাদির বাবুল, যুগ্ম-সম্পাদক জামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন, দপ্তর সম্পাদক মঈন উদ্দিন ও সহ-প্রচার সম্পাদক বুরহান মিয়া উপস্থিত ছিলেন।

এদিকে রাজাগঞ্জ বাজার ও প্রীতিগঞ্জ বাজারে নগদ অর্থ বিতরণী সভায় বক্তব্য রাখেন সাংবাদিক ও কলামিস্ট মাওলানা আব্দুল হাই  জিহাদী, সংগঠক আশিকুর রহমান, ইলিয়াছুর রহমান, আব্দুল মালেক, জসিম উদ্দীন কাওসার, ডাক্তার আফরোজ আলী, ব্যাবসায়ী আলী হুসেন ও সাইদুল ইসলাম সুমন আহমদ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.