Sylhet Today 24 PRINT

তাহিরপুরে আরও ৩ জন করোনা আক্রান্ত

তাহিরপুর প্রতিনিধি  |  ২১ মে, ২০২০

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নতুন করে আরও তিনজনের করোনা রোগী শনাক্ত করা হয়েছে। আক্রান্ত তিন জনের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী রয়েছেন। তাদের বয়স ২০ থেকে ৪০এর মধ্যে।

আক্রান্ত দুজন পুরুষের মধ্যে একজন উপজেলা বাদাঘাট ইউনিয়ন পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ল্যাব টেকনিশিয়ান। বাকি দুজন উপজেলার মধ্যতাহিরপুর গ্রামের একজন পুরুষ ও তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স। এ নিয়ে তাহিরপুর উপজেলায় মোট ১২জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ মে) বিকালে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এ পর্যন্ত তাহিরপুর উপজেলা থেকে ১১০জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়। এর মধ্যে গত ৫মে ছয়জনের করোনাভাইরাসের ফলাফল পজিটিভ আসে। ১৩ মে পুরনো একজনসহ ৩ জনের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। করোনায় আক্রান্ত ইসলামপুর ও কালীপুর গ্রামের দুটি পরিবারের ১৫জনের নমুনা পরীক্ষার জন্য ১৫ মে পাঠানো হলে ১৭মে রাতে তাদের মধ্যে একজনের ফলাফল পজিটিভ আসে। বৃহস্পতিবার (২১ মে) বিকাল পর্যন্ত এ নিয়ে তাহিরপুর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ায় ১২ জন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন জানান, নতুন রিপোর্ট হাতে পাওয়ার পর করোনায় আক্রান্তকে লকডাউনে রাখার জন্য আমাদের স্বাস্থ্যকর্মী ও স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে নজরদারিতে রাখা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। আক্রান্তের বাড়ি গিয়েছেন। স্বাস্থ্যবিধি অনুযায়ী আমাদের মেডিকেল টিম প্রয়োজনীয় পদক্ষেপ শুরু করেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.