Sylhet Today 24 PRINT

জুড়ীতে করোনায় মৃত ব্যক্তির দাফন সম্পন্ন

জুড়ী প্রতিনিধি |  ২৭ মে, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া মৌলভীবাজারের জুড়ীর প্রথম ব্যক্তির (৩৬) দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের জালালপুর গ্রামের এই ব্যক্তি।

মারা যাওয়ার পর রাত ১২টার দিকে স্থানীয় গোরস্থানে স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়। এসময় টিম ফর কোভিড ডেথ  ও ইকরামূল মুসলিমীন ফাউন্ডেশন নামক দুইটি স্বেচ্ছাসেবক টিম দাফনের কাজ সম্পন্ন করে।

এ সময় উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বণিক, জুড়ী থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সমরজিৎ সিংহ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সম্পাদক সম্পাদক এস এম জাকির হোসাইন, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি হুমায়ুন রশীদ রাজী প্রমুখ।

বিজ্ঞাপন

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সমরজিৎ সিংহ জানান, তিনি সিলেটে মৃত্যুবরণ করায় জুড়িতে লাশ আসার পর পরই  নিয়ম অনুযায়ী আমাদের উপস্থিতিতে দাফন করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১১ মে কিডনি জনিত রোগ নিয়ে আব্দুল হান্নান সিলেট রাগীব রাবেয়া হাসপাতালে ভর্তি হন। এরপর ১৬ মে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ১০দিন চিকিৎসাধীন থাকার পর গতরাত ৭টায় হাসপাতালেই তার মৃত্যু হয়। তার সাথে থাকা (২২) বয়সী ভাতিজা ও করোনা আক্রান্ত হয়ে শামসুদ্দিন আহমদ হাসপাতালে আইসোলেশনে আছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.