Sylhet Today 24 PRINT

কমলগঞ্জে প্রমোদ নাথ-পুষ্প দেবী কল্যাণ ট্রাস্টের খাদ্য সহায়তা

কমলগঞ্জ প্রতিনিধি |  ৩১ মে, ২০২০

করোনা ভাইরাস মোকাবেলায় মৌলভীবাজারের কমলগঞ্জে প্রমোদ নাথ-পুষ্প দেবী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে, খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার (৩১ মে) দুপুর ১২টায় লক্ষ্মীপুর রাধাকৃষ্ণ মন্দির ও বেলা ২টায় পালিতকোনা সার্বজনীন পূজামণ্ডপ প্রাঙ্গণে এসব খাদ্য সহায়তা প্রদান করা হয়। পতনঊষার ইউনিয়নের লক্ষ্মীপুর ও পালিতকোণা গ্রামে কর্মহীন ও অসহায় ৫০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা নাথ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক, ব্যবসায়ী ও সমাজসেবক বেনু দেবনাথ। অনুষ্ঠানের উদ্বোধন করেন ভানুগাছ দেবনাথ সমিতির সভাপতি শিক্ষক প্রমোদ চন্দ্র দেবনাথ।

এসময় উপস্থিত ছিলেন প্রমোদ নাথ-পুষ্প দেবী কল্যাণ ট্রাস্টের প্রধান উপদেষ্টা ভগবত পাঠক প্রমোদ রঞ্জন দেবনাথ, ট্রাস্টের ট্রাস্টি সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক পিন্টু দেবনাথ, পরিমল দেবনাথ, জেলা ছাত্র যুব ঐক্য পরিষদের সদস্য বিশ^জিত দেবনাথ, পালিতকোনা সার্বজনীন পূজামণ্ডপের উপদেষ্টা ডা: রাকেশ দেবনাথ, মণ্ডপ পরিচালনা কমিটির সভাপতি নন্দলাল দেবনাথ, সাধারণ সম্পাদক প্রদীপ মোহান্ত, সাগর দেবনাথ প্রমুখ। অনুষ্ঠানে ৫০টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, লবণসহ প্যাকেটজাত খাদ্য সহায়তা প্রদান করা হয়।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.