Sylhet Today 24 PRINT

শ্রীমঙ্গলে মারা যাওয়া মুক্তিযোদ্ধা করোনা আক্রান্ত ছিলেন

শ্রীমঙ্গল প্রতিনিধি |  ০১ জুন, ২০২০

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া পৌর কাউন্সিলর আব্দুল আহাদের পরিবারের আরও দুই সদস্যের করোনা শনাক্ত হয়েছে। রোববার নমুনা পরীক্ষায় এই দুজনসহ উপজেলায় নতুন করে ১৮ জনের করোনা শনাক্ত হয়। গত ২৬ মে করোনা আক্রান্ত হয়ে মারা যান কাউন্সিলর আহাদ।

নতুন শনান্ত হওয়াদের মধ্যে উপসর্গ নিয়ে মারা যাওয়া মুক্তিযোদ্ধা বিকাশ দত্তও রয়েছেন। গত ২৭ মে করোনা উপসর্গ নিয়ে মারা যান বিকাশ দত্ত। রোববার তার নমুনা পরীক্ষার রেজাল্ট আসে। এতে জানা যায়, তিনি করোনা আক্রান্ত ছিলেন।

বিজ্ঞাপন



শ্রীমঙ্গলের উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম সিলেটটুডে টোয়েন্টিফোরকে জানান, গত ২৭ ও ২৮ মে উপজেলা থেকে ১০৮টি নমুনা সংগ্রহ করে ঢাকার ল্যাবে পাঠানো হয়। রোববার এগুলোর রিপোর্ট আসে। যার মধ্যে ১৮টি পজেটিভ রয়েছে। আক্রান্তদের মধ্যে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্সসহ পাঁচ স্বাস্থ্যকর্মী, সাইফুর রহমান মার্কেটের একজন ব্যবসায়ী ও পাঁচজন নারী রয়েছেন৷

আক্রান্তদের বাড়ি শ্রীমঙ্গলের সিন্দুরখান রোড, কালীঘাট রোড, পূর্বাশা, শ্যামলী, ক্যাথলিক মিশন রোড, সবুজবাগ, মুসলিমবাগ, বরুনা, ভৈরববাজার ও আশিদ্রোন এলাকার৷

শ্রীমঙ্গলের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরী জানিয়েছেন, উপজেলা প্রশাসনের সহযোগিতায় আক্রান্ত ব্যাক্তিদের বাড়ি অবরুদ্ধ (লকডাউন) করার উদ্যোগ নেওয়া হয়েছে।

এদিকে নতুন শনাক্তসহ শ্রীমঙ্গল উপজেলায় মোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা গিয়ে ৩০ এ দাঁড়ালো।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.