Sylhet Today 24 PRINT

বিশ্বনাথে কিশোরীকে গণধর্ষণের ছয়দিন পর মামলা: অভিযুক্ত ৬

বিশ্বনাথ প্রতিনিধি |  ০১ জুন, ২০২০

সিলেটের বিশ্বনাথে ১৪ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সাতদিনের মাথায় বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা কিশোরীর পিতা।

সোমবার (১ জুন) তিন যুবকের নাম উল্লেখসহ আরও ২/৩জনকে অজ্ঞাতনামা আসামি করে বিশ্বনাথ থানায় এ মামলাটি দায়ের করা করা হয়েছে, (মামলা নং ০১)।

মামলায় প্রধান আসামি করা হয়েছে কিশোরীর প্রেমিক মিজানুর রহমানকে (২০)। সে উপজেলার লামাকাজী ইউনিয়নের বশিরপুর গ্রামের আশিক মিয়ার ছেলে। অভিযুক্ত বাকি দুজন হচ্ছে বশিরপুর গ্রামের বারিক মিয়ার ছেলে ইমন আহমদ জসিম (২১) ও আব্দুল মিয়ার ছেলে আফিজ (২০)। এর আগে গত সোমবার ঈদের দিন (২৫ মে) রাতে উপজেলার লামাকাজি ইউনিয়নের মাহতাবপুর এলাকায় গণধর্ষণের শিকার হন ওই কিশোরী।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা এ প্রতিবেদককে বলেন, থানায় মামলা দায়ের করা হলেও মামলাটি সিলেটের ডিবি পুলিশের মাধ্যমে তদন্ত করা হবে।

এজাহার সূত্রে জানাগেছে, অভিযুক্ত মিজানের সঙ্গে প্রথমে পরিচয় ও তারপর প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই কিশোরীর। এরই সুবাদে গেল ঈদের দিন দেখা করার সিদ্ধান্ত হয় তাদের। সিদ্ধান্ত মতে ঈদের দিন রাত ১২টারদিকে ঘর থেকে বের হলে মিজানের সঙ্গে থাকা ৪/৫জন তাকে ঝাপটে ধরে পাশের বাড়ির পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক নেশাজাতীয় দ্রব্য খাইয়ে রাতভর তাকে (কিশোরীকে) ধর্ষণ করে। ভোরবেলা ঘটনাস্থলের পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা করুনা চন্দ্র মেয়েটিকে বিবস্ত্র দেখে নিজের ঘর থেকে কাপড় দিয়ে ঢেকে কিশোরীকে বাড়ি পৌঁছে দেন। পরে পরিবারের লোকজন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ‘ওসিসি’তে ভর্তি করে চিকিৎসা দেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.