Sylhet Today 24 PRINT

জজ আদালতেও জামিন হয়নি সুশান্ত দাশ গুপ্তের

হবিগঞ্জ প্রতিনিধি |  ০২ জুন, ২০২০

জজ আদালতেও জামিন পাননি দৈনিক আমার হবিগঞ্জ-এর সম্পাদক সুশান্ত দাশ গুপ্ত। মঙ্গলবার (২ জুন) দুপুরে হবিগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন এর আদালত তার জামিন আবেদন করা হলে আদালত না  নামঞ্জুর করে।

এর আগে গত সপ্তাহে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের ভার্চুয়াল আদালতে সশান্ত দাশগুপ্তের আইনজীবী জামিন প্রার্থনা করলে তাও নামঞ্জুর হয়।

হবিগঞ্জের পিপি এডভোকেট সিরাজুল হক চৌধুরী জামিন নামঞ্জুরের সত্যতা নিশ্চিত করেন।

হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় কারাগারে আছেন সুশান্ত।
 
মঙ্গলবার জামিন শুনানিকালে রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন হবিগঞ্জ জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট সিরাজুল হক চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট বদরু মিয়া, সাধারণ সম্পাদক ও জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল হাসান শরীফ, জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, এডভোকেট নুরুজ্জামান, সাবেক পিপি এডভাকেট আকবর হোসেন জিতুসহ অর্ধশতাধিক আইনজীবী।

আসামিপক্ষে আইনজীবী ছিলেন এডভোকেট মুহিত চৌধুরী, এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, এডভাকেট আব্দুল হাই ও এডভোকেট শিবলী খায়ের।

গত ২১ মে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় সুশান্ত দাশ গুপ্তকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করে পুলিশ। মামলাটি দায়ের করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.