Sylhet Today 24 PRINT

সিলেট জেলার ১১ থানায় জীবাণুনাশক টানেল স্থাপন

নিজস্ব প্রতিবেদক |  ০৩ জুন, ২০২০

করোনাভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে সিলেট জেলার ১১ থানায় জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে। সিলেটের পুলিশ সুপারের কার্যালয়েও একই ধরণের টানেল স্থাপন করা হয়েছে। করোনা থেকে পুলিশ সদস্য এবং থানায় আসা জনসাধারণকে রক্ষায় এসব টানেল স্থাপন করা হয়। সিলেট জেলা পুলিশের উদ্যোগে সোমবার জীবাণুনাশক টানেলগুলো চালু করা হয়।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের পরিকল্পনা ও উদ্যোগে জেলার সব থানায় এসব জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়।

বিজ্ঞাপন

ইতোমধ্যে সিলেট জেলা পুলিশের অর্ধশতাধিক সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। পুলিশ সদস্যদের মধ্যে সংক্রমণের পরিমাণ দিন দিন বেড়েই চলছে। গোটা সিলেটেই বেড়ে চলছে করোনার সংক্রমণ। এঅবস্থায় সবাই সুরক্ষিত রাখতে থানাগুলোতে জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে।

এ বিষয়ে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, বর্তমান প্রেক্ষাপটে জনগণকে সুরক্ষিত রাখাসহ পুলিশ সদস্যদের নিজেদের সুরক্ষিত রাখতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হচ্ছে। জেলা পুলিশের উদ্যোগে ইতোমধ্যে পুলিশ সদস্যদের সুরক্ষিত রাখতে পর্যাপ্ত সুরক্ষাসামগ্রী সরবরাহ করা হয়েছে।

তিনি বলেন, পুলিশের কাছে আগত সেবাপ্রত্যাশীদের সুরক্ষিত রাখার পাশাপাশি প্রত্যেক পুলিশ সদস্যকে সুরক্ষিত রাখতে প্রতি থানাসহ পুলিশ সুপার কার্যালয়ে জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে।

করোনা সংক্রমণ শুরু হওয়ার পর সিলেট জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম ইতোমধ্যে প্রশংসা কুড়িয়েছে। বিপাকতে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে পুলিশের নিজস্ব উদ্যোগে খাদ্যসামগ্রী সরবরাহ করা হচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.