Sylhet Today 24 PRINT

নগরী থেকে ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক  |  ০৬ জুন, ২০২০

বৃহস্পতিবার রাতে মো. শাহ আলম (৪৩) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে চলতি সপ্তাহে ৪ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করলো পুলিশ।

জানা গেছে, বুধবার চাঁদপুর জেলার কচুয়া থানার সাংপাল গ্রামের জনৈক আবু সুফিয়ান (২২) নামের ব্যবসায়ী সিলেটে আসেন। সিলেটে এসে পরদিন শাহী ঈদগাহে বন্ধ হওয়া আন্তর্জাতিক বাণিজ্য মেলার স্থানে যান তিনি। সেখানে তার একটি স্টল ছিল।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার সেখানে গেলে মেলার ১ নং গেট দিয়ে তিনি প্রবেশ করতে চাইলে আব্দুর রাজ্জাক নামের এক ব্যক্তি পেছনের গেট দিয়ে তাকে প্রবেশ করতে বলেন। ব্যবসায়ী সুফিয়ান তার কথামত পেছনের গেট দিয়ে মেলা প্রাঙ্গণে প্রবেশকালে পূর্ব শাহী ঈদগাহের সাদেক (২৭),কুমারপাড়ার মৃত আনা মিয়ার ছেলে মো. শাহ আলম (৪৩),এয়ারপোর্ট থানার দলদলি চা বাগানের টিকল (২০) সহ অজ্ঞাতনামা আরও ৬/৭ জন ব্যক্তি ছুরি ও অস্ত্রের ভয় দেখিয়ে সুফিয়ানের নিকটে থাকা ২টি মোবাইল ফোন ও নগদ ৫টাকাসহ দোকানের অন্যান্য কাগজপত্র জোর পূর্বক ছিনিয়ে নেয়। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে উল্লেখিত ব্যক্তিরা পালিয়ে যায়।

পরে বিষয়টি বাণিজ্য মেলা কর্তৃপক্ষকে অবহিত করলে ভিডিও ফুটেজ দেখে মো. শাহ আলমকে শনাক্ত করে পুলিশ।

বৃহস্পতিবার রাতে মো. শাহ আলমকে (৪৩) এয়ারপোর্ট থানা পুলিশ শাহী ঈদগাহ টিবি গেট এলাকা হতে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে সিলেট কোতোয়ালি মডেল থানা ও ডিএমপি’র সবুজবাগ থানায় দুটি মামলা রয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

এদিকে আবু সুফিয়ান নামের ওই ব্যবসায়ী এ ঘটনার জন্য এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.