Sylhet Today 24 PRINT

ছাতক ডিগ্রী কলেজের অধ্যক্ষ পদ থেকে অবসর নিলেন মঈন উদ্দিন

ছাতক প্রতিনিধি |  ১২ জুন, ২০২০

ছাতক-দোয়ারা এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ প্রায় ৩৪ বছর ছাতক ডিগ্রী কলেজে অধ্যাপনা ও অধ্যক্ষের দায়িত্বে থেকে নিষ্ঠার সাথে কাজ করেছেন। কলেজের অধ্যক্ষ হিসেবে নয় এলাকার একজন সম্মানিত ও সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি হিসেবে তার পরিচিতি রয়েছে। সুনামের সহিত অধ্যক্ষের দায়িত্বে থাকা অবস্থায় কলেজ সরকারিকরণের সকল প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। কলেজের উন্নয়নে অধ্যক্ষ মঈন উদ্দিনের অবদান অপরিসীম। তিনি অবসরে গেলেও কলেজ সরকারিকরণ প্রক্রিয়ায় তার সহযোগিতার প্রয়োজন রয়েছে। এ সহযোগিতাগুলো তাকে করতে হবে।

তিনি বলেন, সাবেক এমপির ভাই হিসেবে অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদকে আমি আমার নিজের ভাইয়ের মতো দেখেছি। আজ যাকে ভারপ্রাপ্ত দায়িত্ব দেয়া হলো তিনিও আমাদের ছাতকের সন্তান। দক্ষতার সাথে তিনি দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এই আশা করি।

বৃহস্পতিবার (১১জুন) কলেজ হলরুমে ছাতক সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদের শেষ কর্মদিবস ও ভারপ্রাপ্ত অধ্যক্ষের কাছে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মানিক এসব কথা বলেন। কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম কবিরের সভাপতিত্বে ও অধ্যাপক আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল, ছাতক থানার অফিসার্স ইনচার্জ মোস্তফা কামাল।

আবেগাপ্লুত হয়ে বক্তব্য দেন বিদায়ী অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রাক্তন অধ্যাপক হরিদাস রায়, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস সাত্তার, প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশীদ, সাবেক পৌর কাউন্সিলর ইরাজ মিয়া, অধ্যাপক বেলাল আহমদ, কলেজের প্রধান অফিস সহকারী আব্দুস শহিদ। এসময় অধ্যাপক তুলসী চরম দাস, অধ্যাপক আব্দুল হামিদ, অধ্যাপক ফখর উদ্দিন মোহাম্মদ স্বপন, অধ্যাপক একেএম বাকের হোসেন হাওলাদার, অধ্যাপক বিপ্লব রায়, অধ্যাপক বজলুর হালিম, অধ্যাপক হিরন্ময় শর্মা, অধ্যাপিকা ফরিদা বেগম, কলেজ পরিচালনা পর্ষদের সাবেক সদস্য হাজী সুরুজ মিয়া, কলেজের হিসাবরক্ষক আব্দুর রহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.