Sylhet Today 24 PRINT

উচ্চ আদালতে জামিন পেলেন সুশান্ত দাশগুপ্ত

হবিগঞ্জ প্রতিনিধি |  ১৪ জুন, ২০২০

ডিজিটাল নিরাপত্তা আইনে কারাবন্দি থাকা 'দৈনিক আমার হবিগঞ্জ'-এর সম্পাদক সুশান্ত দাশগুপ্ত জামিন পেয়েছেন।

রবিবার (১৪জুন) সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের ভার্চুয়াল আদালতের বিচারপতি মো. আশরাফুল কামালের আদালতে সুশান্তের জামিন আবেদন করা হলে আদালত তা মঞ্জুর করেন।

আদালতে সুশান্ত দাশগুপ্তের পক্ষে মামলা পরিচালনা করেন সুপ্রিমকোর্ট বারের সভাপতি এডভোকেট এএম আমিন উদ্দিন ও এডভোকেট সাকিব রেজোয়ান কবির। বাদি পক্ষের আইনজীবি ছিলেন ডেপুটি এ্যাটর্নি জেনারেল এডভোকেট বশির আহমেদ।

বিজ্ঞাপন



হবিগঞ্জ থেকে প্রকাশিত আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং  আমার এমপি ডট কমের প্রতিষ্ঠাতা সুশান্ত দাশগুপ্তকে গত ২১ মে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার করে হবিগঞ্জ সদর থানা পুলিশ।

আমার হবিগঞ্জ পত্রিকায় প্রকাশিত কিছু প্রতিবেদনে স্থানীয় এমপি আবু জাহিরের মানহানি হয়েছে, এই অভিযোগের ২০ মে সুশান্ত দাশগুপ্ত ও তার তিন সহকর্মীর বিরুদ্ধে এই মামলাটি দায়ের করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির।

ওই মামলায় ২১মে সকালে পত্রিকার কার্যালয় থেকে সুশান্ত দাশগুপ্ত গ্রেপ্তার হন। পরে ম্যাজিস্ট্রেট আদালত ও জেলা দায়রা জজ আদালত সুশান্তের জামিন আবেদন নাকচ করলে হাইকোর্টের ভার্চুয়াল আদালতে তার পক্ষে জামিন আবেদন করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
ওয়াহিদ ভিউ (পঞ্চম তলা), পূর্ব জিন্দাবাজার,
সিলেট-৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.