Sylhet Today 24 PRINT

করোনা সংক্রমণ প্রতিরোধে অগ্রণী ভূমিকা রাখায় প্রশংসিত ছাতকের এসিল্যান্ড

ছাতক প্রতিনিধি |  ১৪ জুন, ২০২০

সুনামগঞ্জের ছাতকে করোনা সংক্রমণ প্রতিরোধে অগ্রণী ভূমিকা রাখায় ছাতকের এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীলের ভূয়সী প্রশংসা করেছেন ভূমি সচিব মো. মাকসুদুল রহমান পাটওয়ারী।

করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনায়, পুলিশ, সশস্ত্র বাহিনী, প্রতিনিধি ও নাগরিকদের সহযোগিতায় অকুতোভয়- সময়ের সম্মুখযোদ্ধা হিসেবে লড়াই করে যাওয়ায় ভূমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে একটি পত্র পাঠিয়েছেন ভূমি সচিব জনাব পাটওয়ারী।

সচিবের স্বাক্ষরিত লেটারটি সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল গ্রহণ করেছেন। এ লেটার গ্রহণ করার পর ছাতকের এসিল্যান্ড জানান, এ স্বীকৃতি নতুন কাজের জন্য অনুপ্রেরণাদায়ক। প্রশংসাপত্র হচ্ছে কাজের স্বীকৃতি।

বিজ্ঞাপন

আর স্বীকৃতি পাওয়া মানে কাজের প্রতি ভালোবাসা এবং দায়িত্ববোধ বেড়ে যাওয়া। কর্তব্য পালনের জন্য যদি প্রশংসা পাওয়া যায় তাহলে আনন্দের সীমা থাকে না। ভালো কাজের যেমন প্রশংসাপত্র দেওয়া হয়। এটি দেখে অন্যরাও ভালো কাজে উৎসাহী হয়। তাই আমাদের ভালো কাজ করতে হবে। চলমান কঠিন পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণে যখন সারা বিশ্ব বিপদগস্ত, ঠিক তখনই ছাতক উপজেলায় করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রথম থেকেই কঠোর পদক্ষেপ গ্রহণ করেন ছাতক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীল। সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি মেনে চলা, জনসচেতনতা সৃষ্টিসহ সরকারি নির্দেশনা বাস্তবায়নে দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তিনি। হোম কোয়ারেন্টিন এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে পৌরসভাসহ উপজেলার ১৩টি ইউনিয়নে অতন্দ্র প্রহরীর ন্যায় ছুটে চলেছেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.