Sylhet Today 24 PRINT

প্রেমিকের বিষপানের খবরে প্রেমিকার আত্মহত্যা

মাধবপুর প্রতিনিধি |  ১৪ জুন, ২০২০

হবিগঞ্জের মাধবপুরে প্রেমিকের বিষপানের খবর পেয়ে প্রেমিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মুমূর্ষু  অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে প্রেমিককে।

রোববার (১৪ জুন) বিকালে  উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের নায়ায়নপুর গ্রাম থেকে  কুলসুমা বেগম (১৭) নামে এক পোশাক  শ্রমিকের লাশ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে পুলিশ।

নারায়নপুর গ্রামের  আনছর আলীর মেয়ে কুলসুমা। আনছর আলী জানান তার মেয়ে নয়াপাড়ার একটি পোশাক কারখানার শ্রমিক।

কারখানার শ্রমিক হৃদয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে কুলসুমার। এক পর্যায়ে প্রেমের গভীরতা বাড়তে থাকে। হৃদয় কুলসুমাকে বিয়ে করতে ব্যাকুল হয়ে উঠে। এর মধ্যে প্রেমিকা কুলসুম জানতে পারে হৃদয় আগে একটি বিয়ে করেছে। বিয়ের বিষয় টি জানার পর কুলসুমা প্রেমিক হৃদয়ের প্রতি অভিমান করে এড়িয়ে চলতে থাকে।

এতে অভিমান করে মনের দুঃখে শনিবার সকালে হৃদয় বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। তাকে আশংকাজনক অবস্থায় স্বজনরা হবিগঞ্জ  সদর হাসপাতালে ভর্তি করে। হৃদয়ের বাড়ি নয়াপাড়া রেলস্টেশন এলাকায়।

এমন খবর প্রেমিকা কুলসুমার কাছে পৌঁছলে রোবরার দুপুরে  নিজ বাড়ির ঘরের তীরের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। মাধবপুর থানার এসআই  মাহবুব রহমান জানান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ  সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

মাধবপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম দস্তগীর আহমেদ সত্যতা নিশ্চিত করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.