Sylhet Today 24 PRINT

গোলাপগঞ্জে কিশোরী ধর্ষিত, চাচাতো ভাই গ্রেপ্তার

গোলাপগঞ্জ প্রতিনিধি |  ১৪ জুন, ২০২০

সিলেটের গোলাপগঞ্জে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে আব্দুস সালাম (৪০) নামের এক প্রবাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বিকেল ৪টায় তাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া আব্দুস সালাম ওই কিশোরীর চাচাতো ভাই।

গত শুক্রবার উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুর গ্রামে ওই কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেছে তার পরিবার। পরে শনিবার কিশোরীর মা আব্দুল সালামকে অভিযুক্ত করে গোলাপগঞ্জ মডেল একটি মামলা (মামলা নং -১০) দায়ের করেন।

পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা যায়, ওই কিশোরী শুক্রবার (১২জুন) ঘরের বাইরে বের হলে চন্দরপুর গ্রামের ইছবর আলীর ছেলে আব্দুস সালাম তাকে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় পুলিশ শনিবার অভিযুক্ত আব্দুল সালামকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (ভারপ্রাপ্ত) আবুল কাশেম ঘটনার বলেন, কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। রিপোর্ট আসলে পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুস সালামকে পুলিশ গ্রেপ্তার করেছে। রোববার তাকে আদালতের মাধ্যে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.