Sylhet Today 24 PRINT

কামরানের প্রথম জানাজা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক |  ১৫ জুন, ২০২০

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ জুন) জোহরের নামাজ শেষে নগরের ছড়ারপার জামে মসজিদে তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। স্বাস্থ্যবিধি মেনে অল্প সংখ্যক লোক জানাজার নামাজে অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

ছড়ারপার জামে মসজিদে কামরানের জানাজা পড়ান তার ভাতিজা হাফিজ ইমতিয়াজ আহমদ আফজাল। বদরউদ্দিন আহমদ কামরান এই মসজিদের মোতাওয়াল্লী ছিলেন।

প্রথম জানাজার পর দ্বিতীয় জানাজার জন্য বদরউদ্দিন আহমদ কামরানের মরদেহ মানিকপীর কবরস্থানে নেওয়া হচ্ছে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে শেষ ইচ্ছা অনুযায়ী মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত করা হবে তাকে।

এর আগে আজ সোয়া ১২টায় তার মরদেহ ছড়ারপারের বাসভবনে এসে পৌঁছে। মরদেহ পৌঁছার সঙ্গে সঙ্গে আগে থেকেই বাসার সামনে অপেক্ষমান নেতাকর্মী ও স্থানীয় লোকজন একনজর দেখার জন্য অ্যাম্বুলেন্স ঘিরে ধরেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৪ জুন) দিবাগত রাত ৩টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.