Sylhet Today 24 PRINT

সাবেক চিফ হুইপ আব্দুস শহীদ করোনা আক্রান্ত

শ্রীমঙ্গল প্রতিনিধি |  ১৬ জুন, ২০২০

সাবেক চিফ হুইপ, সংসদের সরকারী অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এবং মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি আছেন। মঙ্গলবার (১৬ জুন) সন্ধ্যায় তার একান্ত সচিব আহাদ মো. সাঈদ হায়দার বিষয়টি নিশ্চিত করেন।

আহাদ মো সাইদ হায়দার সিলেটটুডে টোয়েন্টিফোরকে বলেন, সোমবার দুপুরে স্যারের বাসা থেকে আইইডিসিআর নমুনা সংগ্রহ করে, আজ পরীক্ষার ফল পজিটিভ এসেছে ৷ উনার জ্বর, সর্দি আছে তবে শ্বাসকষ্ট নেই৷

সাঈদ হায়দার জানান, কিছুক্ষণ আগে নমুনা পরীক্ষার ফল পেয়েছি। উনার পজিটিভ এসেছে। উনার শ্বাসকষ্ট নেই, তবে জ্বর ও কাশি রয়েছে। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলেও সাঈদ জানান।

বিজ্ঞাপন

উপাধ্যক্ষ শহীদকে সম্মিলিত সামরিক হাসপাতালে ( সিএমএইচ) নেওয়ার চিন্তাভাবনা করা হচ্ছে উল্লেখ করে ব্যক্তিগত সহকারী বলেন, ‘আমাদের সাথে চিকিৎসকদের কথাবার্তা চলছে চিকিৎসকরা পরামর্শ দিলে আমরা উনাকে সিএমএইচে স্থানান্তর করবো।’

উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনা উপসর্গ নিয়ে গত রবিবার (১৪ জুন)বিকেলে গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি হন। জানা গেছে, সোমবার উপাধ্যক্ষ শহীদের সংসদ অধিবেশনে যোগ দেওয়ার কথা থাকলেও অসুস্থতার কারণে তিনি যোগ দেননি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.