Sylhet Today 24 PRINT

৪ টার পর দোকান খোলা রাখায় বড়লেখায় ৭ ব্যবসায়ীকে অর্থদণ্ড

বড়লেখা প্রতিনিধি |  ১৬ জুন, ২০২০

সরকারি নির্দেশনা অমান্য করে বিকেল ৪ টার পর দোকান খোলা রাখায় মৌলভীবাজারের বড়লেখায় ৭ ব্যবসায়ীকে ৯ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৬ জুন) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা এই অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বিকেল ৪ টার পর থেকে হাটবাজার, দোকানপাট এবং শপিংমলসমূহ অাবশ্যিকভাবে বন্ধ রাখার সরকারি নির্দেশনা রয়েছে। কিন্তু কিছু ব্যবসায়ী সরকারি এই নির্দেশনা না মেনে অনেক রাত পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখেন। মঙ্গলবার বিকেল ৪ টার পর পৌর শহরের হাজীগঞ্জ বাজার ভ্রাম্যমাণ অাদালত অভিযান চালান। অভিযান চলাকালে শহরের উত্তর চৌমুহনী এলাকায় ৭ প্রতিষ্ঠান খোলা পাওয়া যায়। এসময় পৃথক ৭টি মামলায় তাদের ৯ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়। বিকেল ৪টা থেকে ৬ টা পর্যন্ত এই অভিযান চলে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতায় করেন বড়লেখা থানার থানার উপ পরিদর্শক (এসআই) এ রকিব মোহাম্মদ ও উপ পরিদর্শক (এসআই) সুব্রত দাস।

অপরদিকে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বিকেল ৪ টার পর থেকে হাটবাজার, দোকানপাট এবং শপিংমলসমূহ অাবশ্যিকভাবে বন্ধ রাখার সরকারি নির্দেশনা মানারা জন্য প্রশাসনের পক্ষ থেকে এদিন মাইকিং করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.