Sylhet Today 24 PRINT

বিশ্বনাথ পৌরবাসীর জন্য ওমএসের চাল বিক্রি শুরু ২৩ জুন

বিশ্বনাথ প্রতিনিধি |  ১৭ জুন, ২০২০

পৌরসভায় উন্নীত হবার পর সিলেটের বিশ্বনাথ  প্রথমবারের মতো বিশেষ ‘ওএমএস’র ৩৬ মেট্রিকটন চাল বরাদ্দ দিয়েছে সরকার। বরাদ্দকৃত ওই চাল পাবেন ১হাজার ৮০০ কার্ডধারী পৌরবাসী। ১০টাকা কেজি দরে ১৮০০জনের প্রত্যেককে ২০ কেজি করে চাল বরাদ্দ দেওয়া হবে।

মঙ্গলবার (২৩ জুন) থেকে পাঁচজন ডিলারের মাধ্যমে পাঁচটি পয়েন্টে বরাদ্দকৃত ওই চাল বিক্রি শুরু করা হবে। বুধবার (১৭জুন) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ডিলারদের নিয়ে অনুষ্ঠিত এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৈঠকে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত পৌর প্রশাসক ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান। বক্তব্যে তিনি বলেন, এটি পৌরবাসীর জন্য প্রথম বরাদ্দ। কাজেই সুষ্ঠুভাবে বরাদ্দকৃত এ চাল ডিলারদের বণ্টন করতে হবে। ওজনে কম দেয়া যাবেনা। এমনকি কার্ডধারীরা যদি কোনভাবে ডিলারদের কাছ থেকে প্রতারিত হন কিংবা ওজনে চাল কম পান, আর তা প্রমাণিত হয়, তাহলে মোবাইলকোর্টের মাধ্যমে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

তিনি বলেন, আগামী মঙ্গলবার থেকে কলেজ রোডে ১০টাকা দরে চালবিক্রি করবেন ওএমএস ডিলার নিখিল পাল, উপজেলা সদরের রাজনগর রোডে চাল বিক্রি করবেন ওএমএস ডিলার মকদ্দছ আলী, জগন্নাথপুর রোডে চাল বিক্রি করবেন ওএমএস ডিলার মহব্বত আলী, রামপাশা রোডে চাল বিক্রি করবেন ওএমএস ডিলার শামীম আহমদ এবং মীরেরচর পয়েন্টে চাল বিক্রি করবেন ওএমএস ডিলার আজাদ আলী।

উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় ওএমএস ডিলার ছাড়াও বিশ্বনাথ সদর ইউনিয়নের ইউপি সদস্য জহুর আলী, প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, প্রেসক্লাব অপরাংশের সাধারণ সম্পাদক পপ্রনঞ্জয় বৈদ্য অপু উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.