Sylhet Today 24 PRINT

মাধবপুরে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে আহত ৩

মাধবপুর প্রতিনিধি |  ১৭ জুন, ২০২০

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের জগদীশপুর নামক স্থানে কুমিল্লা সিলেট বাসের সাথে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩ ব্যাক্তি আহত হয়েছেন।

আহতরা হলেন, ব্রাহ্মণবাড়িয় সদর উপজেলার মজলিসপুর ইউনিয়নের দাম্রা গ্রামের হাজী দেলোয়ার আলীর ছেলে সুরুজ মিয়া ( ৫০) একই এলাকার মজলিসপুর গ্রামের বিশম্ভর দাশের ছেলে প্রবোধ দাশ (৪৫), ও গফুর মিয়ার ছেলে আবু মিয়া ( ৩৫)।

বুধবার (১৭ জুন) দুপুর ১ টার দিকে মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের মুক্তিযুদ্ধা চত্বরের নিকট এই দুর্ঘটনা ঘটে।  আহত সুরুজ মিয়ার ভাই নাসির মিয়া জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি পিকআপ ভ্যান নিয়ে গরু আনতে যাওয়ার সময় সিলেট থেকে ছেড়ে আসা একটি কুমিল্লা সিলেট ট্রান্সপোর্ট বাসের সাথে জগদীশপুর মুক্তিযুদ্ধা চত্বরের কাছে কিছুক্ষণ হোটেলের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে পিকআপ ভ্যানের চালক ও গরু ব্যাবসায়ী দুই যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তফাজ্জল তপু তাদের উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া আধুনিক সদর হাসপাতাল প্রেরন করেন। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম তৌফিক জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে গাড়ি দুটি আটক করেছে। আহতদের চিকিৎসার জন্য বি-বাড়িয়া সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.