Sylhet Today 24 PRINT

মুহিত ও তার ছেলে সম্পর্কে প্রচারণার প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক |  ২৫ জুন, ২০২০

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক অর্থমন্ত্রী এবং সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য আবুল মাল আব্দুল মুহিত এবং তার পরিবারের ব্যাপারে একটি সংবাদ প্রচার করা হয়েছে যেটি সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যা বলে দাবি করেছে তার পরিবার। এধরণের প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আবুল মাল আব্দুল মুহিতের পরিবারের সদস্যরা।

আবুল মাল আবদুল মুহিতের ছেলে সাহেদ মুহিত সাক্ষরিত এক প্রতিবাদ পত্রে বলা হয়, জাতীয় দুর্যোগের এই কঠিন সময়ে অসাধু উদ্দেশ্যে এক বা একাধিক স্বার্থান্বেষী এবং কুরুচিপূর্ণ মহল আবুল মাল আব্দুল মুহিতের মতো একজন অত্যন্ত সম্মানীয় ব্যক্তি ও তার পরিবারের সুনাম নষ্ট করার অপচেষ্টায় কেন লিপ্ত হয়েছে, এটা আমাদের বোধগম্য নয়।

আবুল মাল আব্দুল মুহিত একাধারে একজন মুক্তিযোদ্ধা, একজন রাজনীতিবিদ এবং একজন স্বনামধন্য বুদ্ধিজীবী, যিনি তার সমগ্র জীবন দেশ এবং দেশের মানুষের কল্যাণে উৎসর্গ করেছেন।তার ছেলে সাহেদ মুহিত এবং তার পরিবারও দেশের প্রতি আত্মনিবেদনের একই শিক্ষায় উদ্বুদ্ধ এবং সিলেট ও গোটা বাংলাদেশে তাদের যথেষ্ট সুনাম রয়েছে। বিগত দুই দশক ধরে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পর্যায়ের এবং সিলেটের অতি বিশিষ্ট ও বিদগ্ধ নেতা হিসেবে সর্বজনপরিচিত।

তিনি বাংলাদেশের অন্যতম সফল দীর্ঘকালীন অর্থমন্ত্রী, বাংলাদেশের ঈর্ষণীয় ও দেশ-বিদেশে প্রশংসিত অর্থনৈতিক উন্নয়নে যার উল্লেখযোগ্য অবদান রয়েছে। গত ২০০১ সাল থেকে সাহেদ মুহিত সর্বতোভাবে তার বাবা জনাব মুহিতের পাশেই রয়েছেন এবং তাঁকে পারিবারিক, রাজনৈতিক এবং অন্যান্য সকল ব্যাপারে সহায়তা করেছেন। এছাড়া বাবার নির্বাচনী এলাকা সিলেট-১ আসনের এলাকাবাসির পাশে সাহেদ মুহিত সবসময় ছিলেন, আছেন ও থাকবেন।

সর্বজনশ্রদ্ধেয় জননেতা আবুল মাল আব্দুল মুহিত ও তার পরিবারবর্গের ব্যাপারে প্রকাশিত এই নির্লজ্জ মিথ্যাচারের বিরুদ্ধে কঠোর প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করা হচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.