Sylhet Today 24 PRINT

সিলেটে আরও ৮০ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক |  ০১ জুলাই, ২০২০

সিলেটে আরও ৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার (১ জুলাই) এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৮০ জনের করোনা শনাক্ত হয়। নতুন শনাক্তদের মধ্যে বেশক'জন চিকিৎসক ও পুলিশ সদস্য রয়েছেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানান, আজ (বুধবার) ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত হওয়ারা সকলে সিলেট জেলার বাসিন্দা।

জানা যায়, নতুন শনাক্তদের মধ্যে সিলেট সদর ও সিটি করপোরেশন এলাকার ৪৮ জন, গোলাপগঞ্জ উপজেলার ১২ জন, কানাইঘাটের ৪ জন, বিয়ানীবাজারের ৩ জন, দক্ষিণ সুরমা ও বিশ্বনাথে ২ জন করে এবং জকিগঞ্জ ও জৈন্তাপুর উপজেলায় ১ জন করে রয়েছেন।

বিজ্ঞাপন



এর আগে আজ শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় ২৭ জনের করোনা শনাক্ত হয়। এদের মধ্যে সিলেট জেলার দুজন রয়েছেন। সবমিলিয়ে সিলেট জেলায় এ পর্যন্ত ২ হাজার ৬৩২ জনের করোনা শনাক্ত হলো।

আর সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা ৪ হাজার ৯০৮ জন। এর মধ্যে সুনামগঞ্জ জেলার ১ হাজার ১৫ জন, হবিগঞ্জ জেলার ৭২২ জন ও মৌলভীবাজার জেলার ৫৩৯ জন রয়েছেন।

এখন পর্যন্ত সিলেট বিভাগে ৭৮ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬১ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ৬ জন এবং মৌলভীবাজারে ৪ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.