Sylhet Today 24 PRINT

সিলেটের দুই ল্যাবে ৮০ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক |  ০৬ জুলাই, ২০২০

সোমবার (৬ জুলাই) সিলেটের দুই ল্যাবকে ৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ৫২ জন এবং শাহজালাল বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ২৮ জনের করোনা শনাক্ত হয়। নতুন শনাক্তদের মধ্যে সিলেটের ৬জন চিকিৎসক ও কয়েকজন পুলিশ সদস্য রয়েছেন।
 
ওসমানীর ল্যাব: সোমবার (৬ জুলাই) সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় ৫২ জনের করোনা শনাক্ত হয়।

বিজ্ঞাপন



ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করে জানান, ওসমানীর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৫২ জনের করোনা শনাক্ত হয়।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলার ৩৮ জন, জৈন্তাপুর উপজেলার ৪ জন, ফেঞ্চুগঞ্জের একজন, গোয়াইনঘাট উপজেলার ১ জন, দক্ষিণ সুরমার ২ জন, জকিগঞ্জ উপজেলার ১ জন ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ৫ জন রয়েছেন।


শাবির ল্যাব: এদিকে সোমবার (৬ জুলাই) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় ২৮ করোনা শনাক্ত হয়। এদের মধ্যে ১৪ জন সুনামগঞ্জের ও ১৪ জন সিলেটর।

বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে আজ ১৭৯টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন ৮০ জনসহ সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৫৩৪২ জন।  

এদের মধ্যে সিলেটে জেলায় ২৮৭৫ জন, সুনামগঞ্জে ১১০৬ জন, হবিগঞ্জে ৮০৪ জন, ও মৌলভীবাজারে। ৫৫৭ জন। বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ৮৯ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.