Sylhet Today 24 PRINT

জাফলংয়ে বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই নৌকা ডুবি, ২ শ্রমিক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক |  ১০ জুলাই, ২০২০

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের পিয়াইন নদীতে বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই একটি নৌকা ডুবির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৯ জুলাই) গভীররাতে এ ঘটনাটি ঘটে।

এতে নৌকাতে থাকা ১১ জন বালুশ্রমিকের মধ্যে ৯ জনকে জীবিত উদ্ধার করা গেলেও ২ জন শ্রমিক এখনও নিখোঁজ বলে সিলেটের ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম সূত্রে জানা গেছে।

বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই একটি নৌকা ডুবির ঘটনার সত্যতা নিশ্চিত করেন গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ জানান। শেষ খবর পাওয়া পর্যন্ত ফায়ার সার্ভিস, সিলেট স্টেশনের ডুবুরি দল নিখোঁজ দুইজন বালুশ্রমিককে উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছে।

বিজ্ঞাপন

ঘটনাস্থল থেকে সিলেটটুডের টোয়েন্টফোরের সংবাদদাতা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে একটি খালি বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই ছোট একটি নৌকা ১১ জন শ্রমিক নিয়ে জাফলংয়ের পিয়াইন নদীতে ডুবে যায়। পরে এদের মধ্যে কয়েকজন সাঁতরে তীরে উঠতে সক্ষম হন ও কয়েকজন বালুশ্রমিকে গোয়াইনঘাট থানা পুলিশ, ফায়ার সার্ভিস সিলেট ষ্টেশনের সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করেন।

এছাড়া ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে, এখনো উদ্ধার করা চালাচ্ছে ডুবুরিরা। শেষ খবর পাওয়া পর্যন্ত, নিখোঁজ দুজনের সন্ধান এখনো পর্যন্ত মেলেনি। নদীতে স্রোত বেশি থাকায় উদ্ধার কাজ বিঘ্নিত হচ্ছে বলে জানায় ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম। উদ্ধার কাজে স্থানীয়রাও সহযোগিতা করছে বলেও জানা গেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.