Sylhet Today 24 PRINT

শ্রীমঙ্গলের গারো পল্লীতে ত্রাণ বিতরণ

শ্রীমঙ্গল প্রতিনিধি |  ১৩ জুলাই, ২০২০

শ্রীমঙ্গলের কালিঘাট ইউপির সোনাছড়া গিলাছড়ার গারো পল্লীতে ত্রাণ বিতরণ করে শুনতে কী পাও নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আজ সোমকবার (১৩ জুলাই) বিকালে এ ত্রাণ বিতরণ করা হয়।

গত ১০ এপ্রিল সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমে "খাদ্যসংকটে শ্রীমঙ্গলের গারোপল্লীর মানুষ" শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি শুনতে কী পাও বাংলাদেশ-এর দৃষ্টিগোচর হলে তাদের উদ্যোগে এ ত্রাণ কার্যক্রম অনুষ্টিত হয়।

শ্রীমঙ্গলের গিলাছড়ায় গারো জনগোষ্টির ৩৬ পরিবারের মধ্যে ৮ কেজি চাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু,১ কেজি ডাল, ১ কেজি লবন ও একটি করে সাবান প্রদান করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন শুনতে কী পাও-এর প্রতিষ্টাতা সভাপতি প্রান্তি চৌধুরী, জৈষ্ঠ মার্ঠ নির্বাহী আল আমিন বিশ্বাস, প্রতিষ্টাতা সদস্য সুব্রত সাহা, উষা সিলেটের তমিস্রা তিথি, কবি জাবেদ ভূঁইয়া প্রমুখ।

গিলাছড়া গারো পল্লীর প্রধান জর্নেস সাংমা বলেন, করোনার সময়ে গারোদের জীবিকা নির্বাহের পথ সংকুচিত হয়েছে এ সময়ে এই ত্রাণ প্রাপ্তিতে তার উপকৃত হবেন।

শুনতে কী পাও সংগঠনের প্রতিষ্টাতা সভাপতি প্রান্তি চৌধুরী বলেন, আমরা সব সময়ে দেশের আদিবাসী জনগোষ্টির পাশে দাঁড়িয়ে আসার চেষ্টা করছি এটা তার একটি ক্ষুদ্র প্রচেষ্টা মাত্র।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.