Sylhet Today 24 PRINT

ছাতকে স্কুলছাত্রী অপহরণের অভিযোগে যুবক গ্রেপ্তার

ছাতক প্রতিনিধি |  ৩১ জুলাই, ২০২০

সুনামগঞ্জের ছাতকে দশম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে কামাল উদ্দিন (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

তিনি উপজেলার কালারুকা ইউনিয়নের খাইরগাঁও গ্রামের মৃত কলমদর আলীর ছেলে। শুক্রবার (৩১জুলাই) বিকেলে সিলেটর বালাগঞ্জ থানার দেওয়ানবাজার ইউনিয়নের একটি মাদ্রাসা মার্কেট এলাকা থেকে অপহরণকৃত ওই ছাত্রীসহ কামাল উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার যুবককে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৪জুন মধ্যরাতে একই ইউনিয়নের করছখালী গ্রামের দশম শ্রেনীর স্কুলে পড়ুয়া জনৈক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কামাল উদ্দিন অপরহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে গত ১৯জুলাই থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ছাতক থানা পুলিশ বালাগঞ্জ থানা পুলিশের সহায়তায় ওই স্কুল ছাত্রীকে উদ্ধার ও কামাল উদ্দিনকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক লিটন চন্দ্র রায় বলেন, উদ্ধারকৃত ওই স্কুল ছাত্রীকে শনিবার ডাক্তারী পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। কামাল উদ্দিনকে অপহরণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে সুনামগঞ্জ আদালতে পাঠানো হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.