Sylhet Today 24 PRINT

বড়লেখায় দুই ইউনিয়নে বৃক্ষরোপণ ও সুরক্ষা সামগ্রী বিতরণ

বড়লেখা প্রতিনিধি |  ০১ আগস্ট, ২০২০

মৌলভীবাজারের বড়লেখা নিজবাহাদুরপুর ও দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকায় শুক্রবার (৩১ জুলাই) বৃক্ষরোপণ করা হয়েছে। এই কর্মসূচির উদ্বোধন করেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান।

এছাড়া করোনা সচেতনতায় দুটি ইউনিয়নের নাগরিকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রোগ্রাম (এলজিএসপি- ৩) প্রকল্পের আওতায় বৃক্ষরোপণ ও  সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে নিজবাহাদুরপুর ইউনিয়নে অনুষ্ঠানে প্রধান অতিথি ইউএনও মো. শামীম আল ইমরান ছাড়াও অন্যদের মাঝে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, নিজবাহাদুরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ময়নুল হক, ইউপি সদস্য সিরাজ উদ্দিন, রশিদ আহমদ সুনাম, কবির আহমদ, ইমাম উদ্দিন হিফজুর প্রমুখ।

অপরদিকে দক্ষিণভাগ উত্তর ইউনিয়নে অনুষ্ঠানে ইউএনও, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ছাড়াও জাতীয় ক্রিকেটার এবাদত হোসেন চৌধুরী জিবান, দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান এনাম উদ্দিন ও ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দ পাওয়া গুঁড়া দুধ ইউনিয়নের উত্তর গুলবাগ বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের মধ্যে বিতরণ করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.