Sylhet Today 24 PRINT

ঈদের ছুটিতে বাড়ি যাওয়া হলো না তাদের

শ্রীমঙ্গল প্রতিনিধি |  ০১ আগস্ট, ২০২০

ঈদের ছুটিতে বাড়ি যেতে প্রাইভেটকারে করে রওয়ানা দিয়েছিলেন শ্রীমঙ্গলের ব্র্যাক কর্মকর্তা স্বপন কুমার দাস। সাথে ছিলেন তার স্ত্রী লাভলী রানী দাস, ৮ বছর বয়সী তাদের দুই জমজ সন্তান সাজ ও সাজন এবং সৌরভ। গন্তব্য ছিলো সুনামগঞ্জের দিরাই উপজেলার শ্যামনগর গ্রাম। কিন্তু বাড়ি যাওয়া হলো না তাদের। পথেই লাশ হতে হলো।

শুক্রবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৭টায় সিলেটের ওসমানীনগর থানা এলাকায় ঢাকা-সিলেটের মহাসড়কের চাঁদপুর নামক স্থানে কুমিল্লাগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন স্বপন কুমার দাস ও তার স্ত্রী লাভলী রানী দাস, ৮ বছর বয়সী তাদের দুই জমজ সন্তান সাজ ও সাজন এবং প্রাইভেটকারের গাড়ি চালক। আর তাদের আরেক সন্তান সৌরভেকে গুরুতর অবস্থায় সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর আর নিথর দেহগুলো ওসমানী হাসাপাতালে রাখা হয়েছে।

বিজ্ঞাপন



সিলেট হাইওয়ে পুলিশের ওসি মায়নুল ইসলাম জানান- ‘তাজপুর এলাকার তানপুর নামক স্থানে শুক্রবার ভোর সাড়ে ৭ টার দিকে সিলেট থেকে কুমিল্লামুখি ‘কুমিল্লা ট্রান্সপোর্টথর একটি বাস ও শ্রীমঙ্গল থেকে সিলেট অভিমুখে যাত্রা করা একটি প্রাইভেট কারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। বাসের সঙ্গে ধাক্কা খেয়ে প্রাইভেট কারের অর্ধেকটাই বাসের সামনের দিকে নিচে ঢুকে যায়। এসময় ঘটনাস্থলেই পাঁচজন মারা যান। গুরুতর আহত একজনকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রাইভেট কার ও বাসের সামনের অংশ কেটে নিহতের বের করে নিয়ে আসেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.