Sylhet Today 24 PRINT

কমলগঞ্জে অভিমানে বিদেশফেরত নারীর আত্মহত্যা

কমলগঞ্জ প্রতিনিধি |  ০৩ আগস্ট, ২০২০

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের বাদে সোনাপুর গ্রামের বশির মিয়ার মেয়ে পারুল বেগম (৩৫) মধ্যপ্রাচ্যে গ্রহকর্মীর কাজ করতেন। মায়ের অসুস্থতার কারণে করোনা দুর্যোগ শুরুর আগে দেশে ফিরেন তিনি।

দেশে ফিরে ভাই বাছিত মিয়ার কাছে তার পাওনা টাকা চাইতে গেলে শুরু হয় বিরোধ। এনিয়ে অভিমান করে রোববার (২ আগষ্ট) রাত ১২টায় বড় ভাই বাছিত মিয়ার বসত ঘরের দরজার সামনে বিষপানে আত্মহত্যা করেন পারুল বেগম।

গ্রামবাসীরা জানান, প্রবাসে থাকাকালীন পারুল বেগম অর্জিত টাকা তার ভাই বাছিত মিয়ার কাছে পাঠাতেন। দেশে ফেরার পর ভাই বাছিত মিয়া ও তার বোনের সাথে বিরোধ দেখা দেয়। পারুল বেগম মাঝে মধ্যে নিকট আত্মীয়দের কাছে এসব ঘটনার বিচার প্রার্থীও হন। ঈদের সময় কেনাকাটার জন্য ভাইয়ের কাছে টাকা চেয়ে না পেয়ে অভিমানে ঈদের বিষপান করে পারুল বেগম। তাকে উদ্ধার করে রাতেই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই শাহ আলমের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে পারুলের লাশ উদ্ধার করে। সোমবার সকালে ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত পারুলের বড় ভাই বাছিত মিয়া বলেন, সে মানসিক ভারসাম্যহীন ছিল। তার কোন টাকা পয়সা কেউ আত্মসাৎ করেনি।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশি তদন্তকালে সবকিছু খতিয়ে দেখা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.