Sylhet Today 24 PRINT

সিলেটে আরেকটি মৃত্যুহীন দিন পার, নতুন শনাক্ত ১১২

নিজস্ব প্রতিবেদক |  ০৭ আগস্ট, ২০২০

সিলেটে একদিনের ব্যবধানে আরেকটি মৃত্যুহীন দিন অতিবাহিত হয়েছে। সর্বশেষ ২৪ ঘণ্টায় বিভাগে করোনার সংক্রমণে কেউ মারা যায়নি। তবে গত ২৪ ঘণ্টায় নতুন রোগী শনাক্ত হয়েছেন আরও ১১২ জন ও করোনাকে জয় করে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৪৯ জন রোগী।

শুক্রবার (৭ আগস্ট) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে নতুন শনাক্ত হওয়া ১১২ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৬৯ জন, সুনামগঞ্জ জেলায় ১৮ জন, হবিগঞ্জ জেলায় ১৪ ও মৌলভীবাজার ১১ জেলায় জন।

বিজ্ঞাপন

এদিকে ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া রোগীদের মধ্যে সুনামগঞ্জে সর্বাধিক ২৮ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সিলেটে সুস্থ হয়েছেন ১১ জন। সুনামগঞ্জে করোনাকে জয় করেছেন ৯ জন। এছাড়া মৌলভীবাজার জেলায় ১ রোগী সুস্থ হয়েছে।

এদিকে সিলেট বিভাগে শনিবার সকাল আটটা পর্যন্ত করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৮ হাজার ৪০৯ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৪ হাজার ৫৪৪ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৫৬৮ জন, হবিগঞ্জে ১ হাজার ২৪০ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৫৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

বর্তমানে সিলেটের চার জেলায় ১৩৫ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৩ হাজার ৮১৫ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১৫১ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.