Sylhet Today 24 PRINT

নবীগঞ্জে কিশোরীর আত্মহত্যা

নবীগঞ্জ প্রতিনিধি |  ০৭ আগস্ট, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে এক কিশোরী আত্মহত্যা করেছে। শুক্রবার (৭ আগস্ট) সকালে ৯ ঘটিকায় নবীগঞ্জ পৌরসভার শ্যামলী আবাসিক এলাকা মেয়ের নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

জানা যায়, ওই এলাকার মঙ্গল দাশের মেয়ে লিপি রাণী দাশ (১৩) কে তার মা ঘরের রেখে অন্যের বাড়ি কাজ করতে যান। কাজ থেকে এসে বাড়ি ফিরে দরজা বন্ধ দেখে জানালা দিয়ে দেখতে পান লিপি ঝুলন্ত অবস্থায়। পড়ে দরজা ভেঙে লিপির মরদেহ উদ্ধার করা হয়।

লিপির মা জানান, প্রায় এক বছর ধরে আজমেরীগঞ্জ উপজেলার রণজিৎ সরকার (১৭) নামের এক ছেলের সাথে সিলেট একটি হাসপাতালে দেখা হয় লিপির সেখানে দুই জনের পরিচয়। পরিচয়ের সূত্র ধরে দুই জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পড়ে আমরা জানতে পেয়ে নিষেধ করার পর তারা গোপনে তাদের সম্পর্ক চালিয়ে যায়। আমার ধারনা তাদের মাঝে কোন বিষয় নিয়ে মন মালিন্য চলছিল এজন্য গতকাল থেকে আমার মেয়ে বলতেছে কিছু ভালো লাগছে না।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, আমি অন্যের বাসায় কাজ করি প্রতি দিনের মত আজকে ও সকালে আমি আমার মেয়ে কে বলে যাই রান্না করার জন্য পরে আমার কাজ শেষে এসে দেখি দরজা বন্ধ জানলা দিয়ে আমি দেখতে পাই লিপি ঝুলন্ত অবস্থায়। পরে চিৎকার করলে স্থানীয় লোকজন ছুটে আসেন।

ওই এলাকার বাসিন্দারা জানান, কিছু দিন আগে ছেলেকে আমাদের শ্যামলী এলাকায় মেয়েকে নিয়ে পালানো অবস্থায় আটকানো হয়। তাদের বিয়ের বয়স না হওয়ায় তাদেরকে বিয়ের প্রাপ্ত বয়স হওয়া পর্যন্ত অপেক্ষা কথা বলে ছেড়ে দেওয়া হয়। তার মধ্যে আজ হঠাৎ সকালে এ রকম ঘটনা হয়।

ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার সাব ইন্সপেক্টর অমিতাভ তালুকদার ঘটনাস্থলে গিয়ে সুরাতাহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেন। ঘটনার সত্যতা স্বীকার করে বিষয় টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.