Sylhet Today 24 PRINT

সুবিদবাজারে বিরোধের জেরে আওয়ামী লীগ নেতার গুলি

নিজস্ব প্রতিবেদক |  ০৭ আগস্ট, ২০২০

সিলেট নগরীর ফাজিলচিস্ত এলাকায় একটি কলোনী নিয়ে বিরোধের জেরে গুলি ছুঁড়েছেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সয়েফ খান। শুক্রবার (৭ আগস্ট) বিকালে এ ঘটনাটি ঘটে।

তবে সযেফ খানের অভিযোগ, স্থানীয় একটি কলোনীতে খেলাধুলা নেয় ঝামেলার মিমাংসা করতে গেলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহউদ্দিন সিরাজের পরিবারের সদস্যরা তার উপর হামলা চালিয়েছে। প্রাণে বাঁচতে তিনি নিজের বৈধ অস্ত্র দিয়ে ফাঁকা গুলি ছুঁড়েছেন।

যদিও এতে তার পরিবার জড়িত নয় বলে জানিয়েছেন মিসবাহউদ্দিন সিরাজ।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। উত্তেজনার খবর পেয়ে কোতোয়ালি ও বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি।

জানা যায়, ফাজিলচিস্ত এলাকার একটি কলোনী নিয়ে বিরোধ চলছে। আওয়ামী লীগের দু্ইপক্ষের মধ্যে এ নিয়ে বিরোধ চলছে। এই বিরোধ থেকেই শুক্রবারের গুলির ঘটনা ঘটে।

সিলেট সিটি করপোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর আফতাব হোসেন খান জানান, ফাজিলচিস্ত এলাকার একটি কলোনীতে অপরাধমূলক কার্যক্রম চলছে। এতে এলাকার যুব সমাজ বাঁধা দিয়েছিলো। সেজন্য সয়েফ খান তার আগ্নেয়াস্ত্র দিয়ে যুবকদের গুলি করেন। এরপর উত্তেজনা দেখা দিলে আমি ঘটনাস্থলে আসি। যারা আগ্নেয়াস্ত্র ব্যবহার করছে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসার জন্য।

এ ব্যাপারে সয়েফ খান বলেন, একটি কলোনীতে উত্তেজনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে আসি। এসময় মিসবাহউদ্দিন সিরাজের ছেলে সাবিয়ানসহ তার পরিবারের সদস্যরা আমার উপর হামলা চালায়। আমার প্রাইভেটকার ভাংচুর করা হয়। এসময় আমি আত্মরক্ষায় নিজের বৈধ অস্ত্র দিয়ে গুলি করি।

এ ব্যাপারে অ্যাডভোকেট মিসবাহউদ্দিন সিরাজ বলেন, ওই কলোনীতে ক্যারাম খেলা নিয়ে বিরোধ দেখা দেয়। এরপর সায়েক খান গুলি করেন এলাকার একটি রাস্তায়। এতে আমার পরিবারের কেউ সম্পৃক্ত নয়।

সিলেট মহানগর পুলিশের বিমাবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন জানান, ফাজিলচিস্ত এলাকার একটি কলোনীতে ক্যারাম খেলাকে কেন্দ্র করে দুটি পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এসময় একটি পক্ষ গুলি ছোঁড়েছে বলে শুনেছি। তবে বিষয়টি মীমাংসা হয়ে গেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.