Sylhet Today 24 PRINT

মৃত্যুহীন দিনে সিলেটে শনাক্ত ১০২ রোগী, সুস্থ ৭২ জন

করোনাভাইরাস

নিজস্ব প্রতিবেদক |  ১২ সেপ্টেম্বর, ২০২০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নোভেল করোনাভাইরাস (কোভিড-১৯) রোগে আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু হয়নি। তবে একই সময়ে বিভাগে আরও ১০২ জন রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া এই ২৪ ঘণ্টায় বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা আরও ৭২ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন।

শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ১০২ জন রোগী। যার মধ্যে সিলেট জেলায় ৪৮ জন ও সুনামগঞ্জে ২৭ জন। এদিকে একই সময়ে হবিগঞ্জে ১১ জন মৌলভীবাজারে ১৬ জন করোনা রোগী শনাক্ত হন।

বিজ্ঞাপন

এদিকে সিলেটে বিভাগে গত ২৪ ঘণ্টায় ১৩৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। যাদের মধ্যে সিলেটে সর্বাধিক ৭০ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। আর মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন মাত্র ২ জন করোনা আক্রান্ত রোগী। এছাড়া এদিন বিভাগের অন্য দুই জেলা সুনামগঞ্জে ও হবিগঞ্জে কোনো রোগী সুস্থ হয়ে উঠেননি।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১১ হাজার ৮৪৯ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ৩৫৩ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ২১৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৬৫৮ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৬২৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

বর্তমানে সিলেটের চার জেলায় মোট ১৪১ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৮৯ জন সিলেটের, ৮ জন সুনামগঞ্জের, ২৪ জন হবিগঞ্জের ও মৌলভীবাজার জেলার ২০ জন।

এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৮ হাজার ৮৭৬ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২০৩ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.