Sylhet Today 24 PRINT

দেশে ভ্যাকসিন এলে কেউ বাদ যাবে না : পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |  ১২ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশে করোনাভাইরাসের ভ্যাকসিন এলে কেউ যেন বাদ না যায় সেই চেষ্টা আওয়ামী লীগ সরকার চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

তিনি বলেছেন, বিশ্বের যেখানেই ভ্যাকসিন পাওয়া যাবে এখান থেকেই সাথে সাথে আমরা করোনাভাইরাসের ভ্যাকসিন দেশে আনবো। একইসাথে ভ্যাকসিন দেশে এলে কেউ যেন বাদ না যায়, সেই চেষ্টাই চালাচ্ছে সরকার।

শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনাকালে ক্ষতিগ্রস্ত খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠকদের প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, দেশে করোনায় সৃষ্ট সংকটময় পরিস্থিতি মোকাবেলায় ৬৮ হাজার জনপ্রতিনিধির মধ্যে মাত্র ৫৩ জন জনপ্রতিনিধি কারচুপির সাথে জড়িত হয়েছেন।  যাদের প্রত্যেকেরই শাস্তি নিশ্চিত করা হয়েছে। যা সুশাসনের অনন্য নজির।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী করোনাভাইরাসের সংকট মোকাবেলায় অত্যন্ত সফলতার সাথে কাজ করছেন।  ব্যবসায়, পেশাজীবী, চাকুরীজীবী, ক্ষুদ্র ব্যবসায়ীর পাশাপাশি খেলোয়াড়, সংস্কৃতিকর্মী, সমাজকর্মী  সহ বিপদগ্রস্ত সকল মানুষের পাশে দাঁড়িয়েছেন।

একইসাথে সরকারের বিভিন্ন পদক্ষেপের কারণে পাশাপাশি দেশগুলোর তুলনায় বাংলাদেশে মহামারীর প্রাদুর্ভাব অনেক কম হয়েছে বলেও মন্তব্য করেন তিনি। 

এছাড়া বিশ্বের বিভিন্ন দেশের সাথে যোগাযোগ অব্যাহত রেখে সরকার রপ্তানির বিষয়টিও স্বাভাবিক রাখার চেষ্টা করছে বলেও জানান তিনি।

পরে জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিমের কাছ থেকে অনুদানের চেক সংগ্রহ করেন।

অনুদানের এ পর্যায়ে জেলার ফুটবলার, ক্রিকেটার এথলেটিক, ব্যাডমিন্টনসহ বিভিন্ন ক্যাটাগরিতে ৪৫ জন খেলোয়াড়কে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.