Sylhet Today 24 PRINT

বানিয়াচংয়ে গ্রেপ্তারের পর বহিষ্কার ছাত্রলীগ সভাপতি মামুন

বানিয়াচংয় প্রতিনিধি |  ১৩ সেপ্টেম্বর, ২০২০

সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে বানিয়াচং উপজেলা ছাত্রলীগে সভাপতি মাহমুদ হোসেন খান মামুনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
 
এর আগে গত ২৪ আগস্ট হবিগঞ্জের বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুনকে ইয়াবাসহ গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ২৪ আগস্ট দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বানিয়াচং বড়বাজারস্থ আনহার মিয়ার ফার্নিচারের দোকানে অভিযান চালিয়ে বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুনকে ৩শত পিস ইয়াবা ও একটি ছুরাসহ আটক করেন। পরবর্তীতে গোয়েন্দা পুলিশের এসআই দেবাশীষ তালুকদার বানিয়াচং থানায় একটি অস্ত্র আইনে এবং অপরটি মাদক আইনে মামলা দায়ের করেন।

এই মামলায় বর্তমানে জেল হাজতে রয়েছে মামুন। বহিষ্কৃত ছাত্রলীগ সভাপতি মাহমুদ হোসেন খান মামুন বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর-পূর্ব ইউনিয়নের পুরাণ তোপখানা মহল্লার আমজাদ হোসেন খান নানু মিয়ার পুত্র।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.