Sylhet Today 24 PRINT

সহকর্মীদের ভালোবাসায় সিক্ত ছাতক থানার বিদায়ী ওসি

ছাতক প্রতিনিধি |  ১৩ সেপ্টেম্বর, ২০২০

সুনামগঞ্জের ছাতকে বিদায় বেলায় সহকর্মী, সাংবাদিক ও শুভানুধ্যায়ীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন ছাতক থানার বিদায়ী অফিসার ইনচার্জ মোস্তফা কামাল।

ছাতক থানা পুলিশ কর্তৃক আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ মোস্তফা কামাল বলেন, ছাতকে তার প্রায় ১ বছর ৫ মাস দায়িত্ব পালনকালে যতটুকু সফলতা এসেছে তা সবই ছাতকবাসীর। আর ব্যর্থতার পাল্লায় যাই আছে সবই তার নিজের। তবে সহকর্মীদের সহায়তা নিয়ে ছাতকবাসীকে আইনি সেবা দেয়ার সর্বোচ্চ চেষ্টা করেছেন বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেছেন। এভাবেই তার জীবনের বাকী সময়টুকু অসহায় মানুষের পাশে থেকে সেবা করে যেতে চান তিনি। গর্ভধারিণী মা ও পরিবারের সাথে কিছুদিন কাটানোর জন্য তিনি স্বেচ্ছায় বদলি হয়েছেন।

তিনি আরও বলেন, তার বাড়ি অন্য জেলায় হলেও, সুনামগঞ্জ জেলাবাসীর প্রেমে তিনি আসক্ত হয়ে পড়েছেন। চাকুরী জীবন শুরু থেকে এখন পর্যন্ত তিনি সুনামগঞ্জ জেলা বেশী সময় কাটিয়েছেন। তাই সুনামগঞ্জ জেলার মানুষের কথা তার সব সময় মনে থাকবে।

শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেন বলেন, ওসি মোস্তফা কামাল একজন সৎ ও দক্ষ অফিসার। তার দক্ষতা ও দায়িত্বশীলতাই তাকে উন্নতির সর্বোচ্চ শিকরে পৌঁছে দেবে।

ছাতক থানার নবাগত অফিসার ইনচার্জ সানজুর মোর্শেদ শাহিনের সভাপতিত্বে ও এসআই আতিক হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক থানার ইন্সপেক্টর (অপারেশন) মিজানুর রহমান, ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন-অর রশীদ।

বক্তব্য রাখেন, ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম, এসআই শামিম আকঞ্জী, জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সোহেল রানা, জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই পলাশ চন্দ্র দাস, এসআই দিলোয়ার হোসেন, এসআই ইয়াছিন মুন্সি, এসআই মহিন উদ্দিন, এসআই ইমতিয়াজ সরকার, ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, সাংবাদিক শাহ আখতারুজ্জামান, ছাতক থানার এএসআই ওসমান গনী, কনস্টেবল শাকির হুসাইন প্রমুখ।

এ সময় এসআই লিটন চন্দ্র রায়, এসআই পীযুষ কান্তি দেবনাথ, এসআই আনোয়ার হোসেন, এসআই আতিকুল ইসলাম, এসআই সাইফুল ইসলাম, এসআই মহসিন আহমদ, এএসআই মহি উদ্দিন, এএসআই মোহাম্মদ আলী শামীম, এএসআই উসমান গনি, এএসআই সুমন গোপ, এএসআই আবু তালেব, এএসআই জয়নাল আবেদীন তালুকদার, এএসআই জলি বেগম, ছাতক-দোয়ারা সার্কেল অফিসের এএসআই জহির আহমেদ, ছাতক মাইক্রোবাস শ্রমিক উপ-কমিটির সভাপতি মইন উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

গত বছরের ১ মে ছাতক থানার অফিসার ইনচার্জ হিসেব দায়িত্ব গ্রহণ করেন মোস্তফা কামাল। প্রায় ১ বছর ৫ মাস ছাতক থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালনকালে এখানের সেবাভোগী মানুষের মন জয় করতে সক্ষম হয়েছেন তিনি। যে কারণে এখানের মানুষও তাকে আপন করে নিতে পেরেছিল। হঠাৎ এ কর্মকর্তার স্বেচ্ছায় বদলি হওয়ার বিষয়টি অনেকেরই মনে দাগ কেটেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.