Sylhet Today 24 PRINT

পুলিশ দিয়ে যুবদলকে প্রতিহত করা যাবে না : শহীদউল্লাহ তালুকদার

সিলেটটুডে ডেস্ক |  ১৬ সেপ্টেম্বর, ২০২০

জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা যুবদল কতৃক তৃনমুল পর্যায়ে যুবদল কে শক্তিশালী করার লক্ষ্যে বিয়ানীবাজার ও পৌর যুবদলের সাথে এক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ সেপ্টেম্বর) বেলা ২টায় বিয়ানীবাজারস্থ একটি অভিজাত হোটেলে এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।
 
সিলেট জেলা যুবদল এর আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলুর সভাপতিত্বে ও সিলেট জেলা যুবদল এর সদস্য সচিব মকসুদ আহমদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি সিলেট বিভাগীয় টিম প্রধান শহীদ উল্লাহ তালুকদার, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আনছার উদ্দিন, বিশেষ অতিথি সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল আহমদ।  

প্রধান অতিথির শহীদুল্লাহ বলেন, দেশ আজ  মহাসংকটে পুলিশ প্রশাসন আজ দেশের জনগণের উপর খবরদারী করতেছে, আইনের শাসন নেই, কথা বলার অধিকার নেই এই সংকট থেকে মুক্ত হতে গনতন্ত্র কে পূর্ণরুদ্ধার করতে জননেতা  তারেক রহমানের দিক নির্দেশনা মতো এগিয়ে যেতে হবে। পুলিশের বাঁধা আর দালালী করে যুবদলের অগ্রযাত্রা কে প্রতিহত করা যাবে না।

বিশেষ অতিথির বক্তব্যে আনছার উদ্দিন বলেন, দেশব্যাপী যুবদল কে তৃনমূল থেকে শক্তিশালী করার জন্য কাজ করতেছি কিন্তু বিয়ানীবাজার এর মতো এতো গ্রুপিং কোথায়ও নেই, ১৯ বৎসর পর সিলেট যুবদল এর কমিটি হয়ছে তাই আমরা তৃনমুল থেকে যাচাই বাছাই করে আগামীর নেতৃত্ব তৈরী করবো, দলের জন্য জীবন জৈবন সংগ্রাম করা যুবকদের নিয়েই যুবদল গঠন করা হবে।

বিশেষ অতিথির বক্তব্যে সোহেল আহমদ বলেন, যুবদল করতে হলে বুক ভরা সাহস থাকতে হবে,  আজ সারাদেশ ব্যাপী গর্জে উঠেছে,  গনতন্ত্র ও আগামীর আন্দোলন সংগ্রামের জন্য যুবদলকে প্রস্তুত থাকতে হবে।

সভাপতির বক্তব্যে সিদ্দিকুর রহমান পাপলু বলেন, ভাই মার্কা রাজনীতি করে যুবদলের রাজনীতি করা যাবে না। বিয়ানীবাজার যুবদল করতে হলে পুলিশের বাঁধা প্রতিহত করার মতো সাহসী হতে হবে কমিটি গঠনে ত্যাগী ও হামলা মামলায় নির্যাতিতদের অগ্রাধিকার প্রধান করা হবে। আগামীর সপ্ন দ্রষ্টা জননেতা তারেক রহমান যুবদল কে নিয়েই গনতন্ত্র পূণোরুদ্ধার করতে কাজ করে যাচ্ছেন।
 
এসময় বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সদস্য আক্তার আহমদ, জেলা সদস্য বিয়ানীবাজার যুবদল নেতা আশরাফ উদ্দিন ফরহাদ, লাহিন আহমদ, আমিনুল ইসলাম, ময়নুল ইসলাম মঞ্জু, কবির উদ্দিন, বিয়ানীবাজারের দায়িত্বপ্রাপ্ত  লিটন আহমদ, জেলা সদস্য অলি চৌধুরী, জেলা সদস্য কয়েছ আহমদ, অলিউর রহমান,  ফখরুল ইসলাম রুমেল, বিয়ানীবাজারের দায়িত্বপ্রাপ্ত মাহফুজ চৌধুরী, জেলা সদস্য জি এম বাপ্পি, আলী আহমদ আলম, জেলা সদস্য মকসুদল করিম নুহেল, মতিউর রহমান আফজল, আমিনুল ইসলাম আমীন।
 
বিয়ানীবাজার উপজেলা ও পৌর যুবদলের মধ্যে বক্তব্য রাখেন পৌর সভাপতি দেলওয়ার হোসেন দোলন, পৌর সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, উপজেলা সাধারণ সম্পাদক দোওলা হোসেন সুভাষ, নুরুল কিবরীয়া, জুবের আহমদ, এনাম উদ্দিন দিলাল, আজিজুর রহমান, এম হাসনাত জামীল, নুরুলদীন আহমদ, জাবের আহমদ, সায়দুল ইসলাম, এম এ সামাদ, এম এস বাবেল, আব্দুস শুকুর, লিমন, এমদাদুর রহমান ইমন, রাজন আহমদ, শাহীন আহমদ, আবুল কালাম, আব্দুল করিম তাজুল,আব্দুল হালিম, বিলাল উদ্দিন, জামিল আহমদ চৌধুরী, মাহবুবর রহমান মবু, লিটন ইসলাম, জাকারিয়া প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.