Sylhet Today 24 PRINT

দক্ষিণ সুরমায় ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ, আগুন!

আজ রাত এগরোটায় দক্ষিণ সুরমার সুনামগঞ্জ বাইবাস রোডে রাস্তায় দঁড়ি দিয়ে ব্যারিকেড দিয়ে একটি ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে অবরোধকারীরা ।

নিজস্ব প্রতিবেদক  |  ৩০ জানুয়ারী, ২০১৫


সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমায় পেট্রোল বোমা বিস্ফোরণে একটি ট্রাক পুড়ে গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে তেতলী লতিফুর নামক স্থানে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপার আহত হয়েছেন কি-না জানা যায়নি। ট্রাকে পেট্রোল বোমা ছুঁড়ে মারার সত্যতা নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল।

জানা যায়- সুনামগঞ্জ থেকে একটি ট্রাক (রংপুর ট ১১-০১৮৪) ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। ট্রাকটি সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার তেতলী লতিফুর নামক স্থানে যাওয়ার পর কয়েকজন অবরোধকারী  এসে ট্রাকটি লক্ষ্য করে একটি পেট্রোল বোমা ছুঁড়ে মারে। সাথে সাথে পেট্রোল বোমাটি বিস্ফোরিত হয়ে ট্রাকে আগুন ধরে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয় লোকজনের সহযোগিতায় তারা আগুন নেভাতে সক্ষম হন। তবে এর আগেই ট্রাকটি পুড়ে যায়।

দক্ষিণ সুরমার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল সিলেটটুডে২৪ডটকম জানান -অবরোধকারীরা ট্রাকটি পেট্রোল বোমা ছুঁড়ে মারলে আগুন ধরে যায়। হামলাকারীদের আটকে পুলিশী তৎপরতা চলছে।



টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.