Sylhet Today 24 PRINT

গোলাপগঞ্জের লক্ষিপাশায় বিএনপির প্রার্থী আফজাল হোসেন

গোলাপগঞ্জ প্রতিনিধি |  ১৯ সেপ্টেম্বর, ২০২০

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষিপাশা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে দলীয় প্রার্থী বাছাই করেছে বিএনপি। এ ইউনিয়নে গত নির্বাচনে বিএনপি নেতা লায়েছ আহমদকে ধানের শীষের প্রার্থী মনোনীত করলে শেষ পর্যন্ত তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান। তাই এবার বিএনপি নেতাকর্মীরা তরুণ নেতা, সিলেট জেলা ছাত্রদলের সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফজাল হোসেনকে বেছে নিয়েছে।
 
শনিবার  (১৯ সেপ্টেম্বর) সকালে লক্ষিপাশা ইউনিয়ন বিএনপি আয়োজিত ধানের শীষ প্রতিকের প্রার্থী বাছাই নিয়ে এক মতবিনিময় সভায়  সকলের সর্ব সম্মতিক্রমে আফজাল হোসেনকে ধানের শীষের প্রার্থী মনোনীত করা হয়।

সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে ও গোলাপগঞ্জ বিএনপির আহবায়ক কমিটির সদস্য  ফখরুল ইসলামের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন  জেলা বিএনপির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সাল আব্দুল আহাদ খান জামাল,জেলা  বিএনপির নেতা লায়েছ আহমদ, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ডা.আব্দুল গফুর, সদস্য গোলাম কিবরিয়া চৌধুরী  শাহীন, সদস্য ও পৌর প্যানেল চেয়ারম্যান হেলালুজ্জান হেলাল, সদস্য আতাউর রহমান উতু, জামাল আহমদ জামাল, মামুনুর রশীদ মামুন, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান নবীদ প্রমুখ।

বিএনপির মনোনীত  প্রার্থী আফজাল হোসেন বলেন, সকল নেতাকর্মীদের মতামতে আমাকে ধানের শীষের  প্রার্থী মনোনীত করা হয়েছে। সকলের দোয়া ও জনগণের ভালবাসায় উপ-নির্বাচনে ধানের শীষের  বিজয় হবে।  তিনি শানের শীষের পক্ষে নেতাকর্মীদের কাজ করার আহবান  জানান ।
উল্লেখ্য, লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মুসন গত ৪জুন মৃত্যুবরণ করলে এ পদটি শূন্য হয়ে যায়।

এ শূন্য পদে আগামী ২০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.