Sylhet Today 24 PRINT

সিলেটে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক কর্মশালা সম্পন্ন

সিলেটটুডে ডেস্ক |  ১৯ সেপ্টেম্বর, ২০২০

সিলেট জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় সিলেটে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় জুলাই-সেপ্টেম্বর ২০২০খ্রি. সময়ে সার্বিক কার্যক্রম মনিটরিং, মূল্যায়ন ও প্রতিবেদন তৈরি বিষয়ক দুইদিনব্যাপী কর্মশালা সম্পন্ন হয়েছে।

শুক্র ও শনিবার (১৮-১৯ সেপ্টেম্বর) সিলেটের খাদিমপাড়া এক্সেলসিওর হোটেল এন্ড রিসোর্টের হাসনাহেনা কনফারেন্স হলে উক্ত কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় সম্পদব্যক্তি হিসেবে উপস্থিত থেকে নির্ধারিত বিষয়ে বক্তব্য উপস্থাপন করেন, গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক মো. মিজানুর রহমান, সিলেট জেলা তথ্য অফিসের উপপরিচালক জুলিয়া যেসমিন মিলি এবং গণযোগাযোগ অধিদপ্তরের রক্ষণাবেক্ষণ প্রকৌশলী মোহাম্মদ আজিম উদ্দীন।

পরিচালক মো. মিজানুর রহমান নির্ধারিত বিষয়ে বক্তব্য উপস্থাপন করতে গিয়ে বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে তথ্য অফিসের প্রচার কার্যক্রম অব্যাহত রাখতে বিভিন্ন কৌশল অবলম্বন করা হচ্ছে। এ সকল কৌশলকে কাজে লাগিয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি অনুযায়ী অনুষ্ঠানের ধরণ এবং প্রচার কার্যক্রমের গুণগত মান বৃদ্ধিকরণের লক্ষ্যে, বিভিন্ন দিক বিবেচনায় রেখে প্রচার কার্যক্রম পরিচালনা করার জন্য প্রশিক্ষণার্থীদের প্রতি আহবান জানান।

তিনি আরও বলেন, প্রচার কার্যক্রমের মিডিয়া কাভারেজ বৃদ্ধিতে সকলকে আন্তরিক হতে হবে, তবেই কাঙ্ক্ষিত বার্তা সর্বসাধারণের নিকট পোঁছানো সহজতর হবে।

দুইদিনব্যাপী কর্মশালার সমাপনী অনুষ্ঠানে ভিডিওকলের মাধ্যমে সংযুক্ত হয়ে বক্তব্য উপস্থাপন করেন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রচার ও সমন্বয়) মো. তৈয়ব আলী, পরিচালক (প্রশাসন ও অর্থ) মুন্সী জালাল উদ্দিন, উপপরিচালক (প্রশাসন ও অর্থ) মিজ রোকসানা আক্তার এবং উপপরিচালক (প্রচার) মিজ হাছিনা আক্তার।

সমাপনী অনুষ্ঠানের পূর্বে দুইদিনব্যাপী কর্মশালায় অর্জিত অভিজ্ঞতা বর্ণনা করে বক্তব্য দেন, ময়মনসিংহ জেলা তথ্য অফিসের সিনিয়র তথ্য অফিসার আল ফয়সাল, ব্রাহ্মণবাড়িয়ার জেলা তথ্য অফিসার মো. আসাদুজ্জামান কাউছার, হবিগঞ্জের জেলা তথ্য অফিসার পবন চৌধুরী ।

কর্মশালায় ময়মনসিংহ বিভাগের সবকটি জেলা, চট্টগ্রাম বিভাগের কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া এবং সিলেট বিভাগের সবকটি জেলার তথ্য অফিসার ও প্রতিটি অফিসের একজন উপযুক্ত প্রতিনিধি অংশ গ্রহণ করেন।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.