Sylhet Today 24 PRINT

চারদিন বিদ্যুৎহীন থাকবে সিলেটের কয়েকটি এলাকা

নিজস্ব প্রতিবেদক  |  ২০ সেপ্টেম্বর, ২০২০

সংস্কা্র কাজের জন্যে সিলেটের কয়েকটি এলাকায় সোমবার থেকে চারদিন কিছু সময়ের জন্য বিদ্যুৎহীন থাকবে।

রোববার (২০ সেপ্টেম্বর) বাংলাদেশ বিদ্যু' উন্নয়ন ও বিতরণ বিভাগ (বিউবো) সিলেট-২ এর নির্বাহী প্রকৌশলী এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। আগামী  ২১, ২৩, ২৬ ও ৩০ সেপ্টেম্বর নগরীর কয়েকটি এলাকায় কয়েকঘন্টার জন্য বিদ্যুৎ থাকবে না বলে জানান তিনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিলেট বিউবো’র বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নিয়ন্ত্রনাধীন ১১ কেভি ফিডারের উন্নয়নমূলক কাজের জন্য সোমবার (২১ সেপ্টেম্বর) নগরীর কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, গ্যাস অফিস কাষ্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, চালিবন্দর, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংক্সকা  নয়াবস্তি  ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এদিন ছাড়াও ২৩ সেপ্টেম্বর (বুধবার) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত টুলটিকর, ফুলবাগ, মিয়ারবাগ, মৌলতখানা, মীরপাড়া, পূর্ব শাপলাবাগ, শাপলাবাগ গলি নং-১/২/৩, গোলাপবাগ ও আশপাশ এলাকায় বিদ্যুৎ থাকবে না।

এছাড়াও ২৬ সেপ্টেম্বর (শনিবার) সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, গ্যাস অফিস কাষ্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, চালিবন্দর, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংক্সকা  নয়াবস্তি  ও আশপাশ এলাকা এবং বিকাল ৪টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত ব্লক-এইচ, ৩,৪,৫ ও ৬ নং রোড এবং আশপাশ এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগামী ৩০ সেপ্টেম্বর (বুধবার) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টুলটিকর, ফুলবাগ, মিয়ারবাগ, মৌলতখানা, মীরপাড়া, পূর্ব শাপলাবাগ, শাপলাবাগ গলি নং-১/২/৩, গোলাপবাগ, শাহপরান থানা, সোনাপুর, মীরেরচক, নয়াবস্তি, মুক্তিরচক, মুরাদপুর, পীরেরচক ও আশপাশ এলাকায় বিদ্যুৎ থাকবে না।

তবে নির্ধারিত সময়ের পূর্বে কাজ সম্পন্ন হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.