Sylhet Today 24 PRINT

গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদের নির্বাচন নিয়ে মতবিনিময় সভা

বানিয়াচং প্রতিনিধি  |  ২৫ সেপ্টেম্বর, ২০২০

আগামীকাল শনিবার (২৬সেপ্টেম্বর) অনুষ্ঠিতব্য বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন (২০২০) কে ঘিরে সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা করেছে প্রধান নির্বাচন কমিশনসহ সকল সদস্যরা।

 শুক্রবার (২৫সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ব্যবাসয়ী কল্যাণ পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত সভাপতি রোটারিয়ান আলহাজ্ব রেজাউল মোহিত খান। সভায় নির্বাচনী আচরণবিধি সম্পর্কে বক্তব্য রাখেন- প্রধান নির্বাচন কমিশনার প্রাক্তন প্রধান শিক্ষক বিপুল ভূষণ রায়, সদস্য- অ্যাডভোকেট কান্তি চ্যাটার্জি সজল, নারায়ণ কর,ডা.জালাল উদ্দিন ও মুফতি আহমদ আলী।

প্রধান অতিথির বক্তব্যে রেজাউল মোহিত খান বলেন- এই নির্বাচনকে ঘিরে দেশ-বিদেশে সকল স্তরের মানুষের মধ্যে আগ্রহ সৃষ্টি হয়েছে। কারণ বাজার প্রতিষ্ঠিত হওয়ার পর এটাই প্রথম নির্বাচন। যেখানে ব্যবসায়ীদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হতে যাচ্ছেন ব্যবসায়ী নেতা। নির্বাচনের পরিবেশ যাতে সুন্দর ও সুষ্ট থাকে সেই জন্য সকল প্রার্থীদের সহযোগীতা কামনা করেছেন তিনি।

রেজাউল মোহিত খান আরো বলেন- কারো যদি কোনো ধরণের অভিযোগ থাকে তাহলে সরাসরি নির্বাচন কমিশনকে জানাতে হবে।

আচরণবিধি নিয়ে তিনি বলেন- কেন্দ্র সংলগ্ন যতো প্রার্থীর ব্যানার পোস্টার রয়েছে সেগুলো কেন্দ্র থেকে সরানোর জন্য প্রার্থীদের প্রতি আহবান জানান। প্রধান নির্বাচন কমিশনার বিপুল ভুষণ রায় বলেন-নির্বাচনে কোনো ভাবেই আচরণবিধি লঙ্গন করা যাবেনা। সম্পুর্ণরুপে স্বাস্থ্যবিধি মেনে ভোটের কেন্দ্রে প্রবেশ করাসহ সকলকে মাস্ক পরিধান করে ভোটারদের কেন্দ্রে আসতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এডহক কমিটির আহবায়ক এহিয়া খান, প্রার্থী মোসÍফা মিয়া, সাবাজুর রহমান, মোবাশ্বির আহমেদ, হাফেজ শাহেদুল ইসলাম, আজিজুর রহমান খেলু প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন, সৃজনশীল পত্রিকা তরঙ্গ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক হাফেজ শিব্বির আহমেদ আরজুসহ বর্তমান বাজারের এডহক কমিটির নেতৃবৃন্দ। পরে সকল প্রার্থীদের মধ্যে নিজনিজ পরিচয় ও এজেন্ট নিয়োগের ফরম তুলে দেন বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত সভাপতি রেজাউল মোহিত খানসহ প্রধান নির্বাচন কমিশন ও সদস্যরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.