Sylhet Today 24 PRINT

সিলেট নগরীতে ২৫ জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিবেদক  |  ২৬ সেপ্টেম্বর, ২০২০

সিলেট নগরের ঘাসিটুলা থেকে ২৫ জুয়াড়িকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সোয়া ২টার দিকে পুলিশ ঘাসিটুলা মোকামবাড়ি এলাকার সাইদুল ইসলামের বসত ঘর থেকে তাদের আটক করে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম শাখা থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, পুলিশের কাছে গোপন তথ্য ছিল সগরের একটি বসত ঘরে জুয়া খেলা চলছে। এই তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে এই বসত ঘরে অভিযান চালানো হয়। অভিযানে অংশ নেন মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ, কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা, টহল দলের উপ পরিদর্শক (এসআই) শেখ মো. মিজানুর রহমান। অভিযানকালে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে ২৫ জন জুয়াড়ি আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন আঃ রহিম (৩২), আনোয়ার হোসেন (৪২), আঃ রহিম (১৯), কবির হোসেন (৪৫), আজিজুর ইসলাম (৪০), জাবেদুর রহমান (৪৫), সুমন আহমদ (৩২), বাচ্চু মিয়া (৪২), আঃ হক (৪৫), নূর উদ্দিন (২৮), আছদ্দর আলী (৫০), নাসির (৩৩), বিল্লাহ (৩২), রুহুল আমিন কাজী (৫০), আলী হোসেন (৩৫), হোসেন আহমদ (৪৭), রাজা মিয়া (২৮), কাউসার আহমদ লিটন (৩৫), মো. খোকন (৫৫), রাশেদ আহমদ রুহেল (৩০), সাইদুল হক (৩৫), লিটন আহমদ (৩৭), সামছুল ইসলাম (২৫), বাবুল মিয়া (৫০), জয়নাল আবেদীন (৪৫)।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা জানান, আটককৃতদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.