Sylhet Today 24 PRINT

বিধ্বস্ত-আতংকিত ধর্ষণের শিকার সেই তরুণী

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণ

সিলেটটুডে ডেস্ক |  ২৬ সেপ্টেম্বর, ২০২০

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার তরুণী মানসিকভাবে বিধ্বস্ত ও আতংকিত অবস্থায় আছেন। তবে তার শারীরিক কোনো ঝুঁকি আপাতত নেই বলে জানিয়েছেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান এ তথ্য জানান।

বর্তমানে ওই তরুণী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন আছেন। দুপুরে হাসপাতালের পরিচালক ওসিসিতে ওই তরুণীকে দেখতে যান। পরে তিনি বলেন, ‘তরুণীর চিকিৎসার খোঁজ-খবর নিতে ওসিসিতে গিয়েছিলাম। তার শারীরিক কোনো ঝুঁকি নেই। তবে তিনি মানসিকভাবে কিছুটা বিধ্বস্ত-আতংকিত। ওসিসিতে তার শারীরিক পরীক্ষা করা হবে। এর মধ্যে একটি পরীক্ষা ঢাকায় করানো হতে পারে। সে জন্য নমুনা পাঠানো হবে। পরে সবগুলো প্রতিবেদন সংশ্লিষ্ট বিভাগে হস্তান্তর করা হবে।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত এমসি কলেজের হোস্টেলে এক তরুণীকে গণধর্ষণ করেছে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী।

স্থানীয়রা জানান, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ধর্ষিত তরুণী তার স্বামীকে নিয়ে সিলেটের এমসি কলেজের ঘুরতে আসেন। এসময় ছাত্রলীগের ৫/৬ জন নেতাকর্মী তাদের জিম্মি করে ছাত্রাবাসে নিয়ে আসে। সেখানে দুজনকে মারধরের পর তরুণীকে ধর্ষণ করে।

খবর পেয়ে পুলিশ এসে ওই দম্পতিকে উদ্ধার করে। পরে তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.