Sylhet Today 24 PRINT

বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতে দুই মাদকসেবীর ৬ মাসের কারদণ্ড

বড়লেখা প্রতিনিধি  |  ০১ অক্টোবর, ২০২০

মাদক সেবন ও বহনের অভিযোগে মৌলভীবাজারের বড়লেখায় দুই ব্যক্তিকে ৬ মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দিবাগত রাত ১টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান এই দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- বড়লেখা সদর ইউনিয়নের মহদিকোনো গ্রামের মৃত আলিফ হোসেনের ছেলে আব্দুল হামিদ সরকার (৩৫) ও পৌরসভার হাটবন্দ এলাকার মৃত আলা উদ্দিনের ছেলে জাকির হোসেন (২৫)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত ১২টার দিকে বড়লেখা সরকারি কলেজের পাশে মদ খেয়ে আব্দুল হামিদ সরকার ও জাকির হোসেন মাতলামি করছিলেন। খবর পেয়ে বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) মো. শরীফ উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সেখানে গিয়ে মাতাল অবস্থায় দুজনকে আটক করে। এরপর তল্লাশি করলে তাদের কাছে মদ পাওয়া যায়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এরপর আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান তাদের দুজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) মো. শরীফ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকেলে বলেন, ‘দণ্ডপ্রাপ্ত আব্দুল হামিদ ও জাকিরকে মৌলভীবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে।’

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. শামীম আল ইমরান বলেন, ‘মাদকের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.