Sylhet Today 24 PRINT

৪-১৫ অক্টোবর জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন

সিসিকে প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার সাংবাদিক ওরিয়েন্টেশন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক |  ০১ অক্টোবর, ২০২০

জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২০ উপলক্ষে সিটি করপোরেশনে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ওরিয়েন্টেশন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে নগর ভবনের সম্মেলন কক্ষে সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলামের পরিচালনায় এই ওরিয়েন্টেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী।

এতে অংশ নেন সিলেটে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এবার করোনা পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নির্দেশনায় সিলেট সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডে ১৪ দিনব্যাপী ধরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পরিচালনা করবে।

ক্যাম্পেইন শুরু হবে ৪ অক্টোবর, চলবে ১৫ অক্টোবর পর্যন্ত।

সিলেট সিটি করপোরেশনের স্থায়ী, অস্থায়ী ও ভ্রাম্যমাণ মিলে মোট ২৪৭টি টিকাদান কেন্দ্রে জাতীয় ভিটামিন ‘এ প্লাস ক্যাম্পেইন পরিচালিত হবে। এতে শূন্য থেকে ৫৯ মাস বয়সের ৬ লাখ ১৪ হাজার ১৭ জন শিশুকে ভিটামিন ‘এ’ খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

এছাড়া করোনা পরিস্থিতি বিবেচনায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন থেকে কোন শিশু যাতে বাদ না পড়ে সেজন্য ‘মাইক্রোপ্ল্যান’ অনুসারে সিসিকের স্বাস্থ্য বিভাগের কর্মীদের পাশাপাশি ৪৯৪ জন স্বেচ্ছাসেবী ক্যাম্পেইনে অংশ নেবেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.