Sylhet Today 24 PRINT

কমলগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

কমলগঞ্জে প্রতিনিধি  |  ১৭ অক্টোবর, ২০২০

"বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চিত হোক দেশের উন্নয়ন’ স্লোগানের মধ্য দিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জে দেশব্যাপী নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে বিট এলাকা ভিত্তিক পুলিশ- জনতা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা পুলিশের উদ্যোগে শনিবার (১৭অক্টোবর) সকাল ১০ টায় কমলগঞ্জ থানা চত্তর থেকে একটি সচেতনতামূলক র‍্যালী বের হয়। র‍্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা চত্বরে অনু্ষ্ঠিত হয় সমাবেশ।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আরিফুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা অধ্যাপক মো.রফিকুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাধারন সম্পাদক এড৷ এ এস এম আজাদুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, পৌরসভার মেয়র জুয়েল আহমেদ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আব্দুর গফুর চৌধুরী মহিলা কলেজের প্রভাষক রাবেয়া খাতুন, শিক্ষার্থী মিশু চক্রবর্তী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, নারী-শিশুর জন্য একটি নিরাপদ সমাজ-রাষ্ট্র গঠনে সম্মিলিতভাবে কাজ করতে হবে। সামাজিক মূল্যবোধ বাড়াতে হবে, সেই সাথে পরিবারের ছেলে মেয়েদের স্মার্ট ফোন ব্যবহার বন্ধ করতে হবে।
এছাড়া উপজেলার প্রতিটি বিটেও র্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার নারী, জনপ্রতিনিধি, সাংবাদিক,  শিক্ষক, শিক্ষার্থী, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.