Sylhet Today 24 PRINT

সিলেটে দুর্গাপূজায় থাকবে র‌্যাবের তিন স্তরের নিরাপত্তা

নিজস্ব প্রতিবেদক |  ১৭ অক্টোবর, ২০২০

আসন্ন শারদীয় দুর্গাপূজায় সিলেটে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল আবু মুসা মো. শরীফুল ইসলাম।

শনিবার (১৭ অক্টোবর) র‌্যাব ৯ সিলেট কার্যালয়ে সিলেট মহানগর ও জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা র‌্যাব-৯ এর কমান্ডিং অফিসার এই তথ্য জানান।

র‌্যাব-৯ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল আবু মুসা মো. শরীফুল ইসলাম বলেন, ‘ দুর্গাপূজায় র‌্যাবের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা কার্যক্রম পরিচালনার পাশাপাশি বিশেষ কন্ট্রোলরুম স্থাপন করা বলেও জানান। চরমপন্থি বা স্বার্থান্বেষী মহল ও সন্ত্রাসীরা জেনো কোন ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি না করতে পারে সে জন্য র‌্যাব-৯ সিলেট কর্তৃক তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে।’

তিনি তাদেরকে নিশ্চিত করেন যে, র‌্যাবের বিশেষ টহলের পাশাপাশি সাদা পোশাকে ও মোটর সাইকেল টহলসহ র‌্যাব সদস্যগণ বিভিন্ন পূজামণ্ডপ ও তার আশপাশ এলাকায় অত্যন্ত সতর্কতার সহিত অবস্থানে থাকবে। এছাড়াও যেকোনো ধরনের আইনশৃঙ্খলা বিঘ্নের খবর জানানোর জন্য বিশেষ কন্ট্রোল রুম স্থাপন করার হয়েছে বলে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দকে নিশ্চিত করেন।

অনুষ্ঠানের উপস্থাপক র‌্যাব ৯ অপারেশনস অফিসার এএসপি এ কে এম কামরুজ্জামান সকলকে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে পূজা উদযাপন করার অনুরোধ করেন।

অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সিলেট সদর ০১৭৭৭৭১০৯৯৯, শ্রীমঙ্গল ক্যাম্প ০১৭৭৭৭১০৯২৮ সুনামগঞ্জ ক্যাম্প ০১৭৭৭৭১০৯৪১ এই নাম্বারগুলোতে কল দিয়ে সেবা নিতে বলা হয়েছে র‌্যাব ৯ এর পক্ষ থেকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.