Sylhet Today 24 PRINT

তাহিরপুরের শ্রমিক রাসেলের দাফন সম্পন্ন

তাহিরপুর প্রতিনিধি  |  ১৮ অক্টোবর, ২০২০

গত শুক্রবার সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের একটি ধানক্ষেত থেকে মৃত উদ্ধার হওয়া সুনামগঞ্জের তাহিরপুরের শ্রমিক রাসেল মিয়ার লাশ দাফন সম্পন্ন হয়েছে। নিহত রাসেল উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বেতাগড়া গ্রামের সবুর আলীর ছেলে।

শনিবার (১৭ অক্টোবর) রাত ১২টায় তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বেতাগড়া জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা নামাজ শেষে মনতলা কবরস্থানে তাকে দাফন করা হয়।

গোয়াইনঘাট থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ময়নাতদন্ত শেষে শনিবার সন্ধ্যায় রাসেল মিয়ার মরদেহ নিহতের পিতার কাছে হস্তান্তর করা হয়।

শনিবার রাত রাসেলের মরদেহ নিয়ে নিহতর বাড়িতে আসলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। ছেলের মরদেহ দেখে বাবা-মা ও তার আত্মীয় স্বজনরা কান্নায় ভেঙে পড়লে চারপাশের পরিবেশ ভারী হয়ে উঠে।

প্রসঙ্গত, গত বুধবার কাজ শেষে রাতে রাসেল বাড়ি থেকে বের হয়ে বাজারে টেলিভিশন দেখতে যান। এসময় তার সাথে থাকা ৫জন জাফলংয়ের একটি ধান ক্ষেতে পাথর দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায়। রাতে আর বাড়ি ফিরে না আসায় তার পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার গোয়াইনঘাট থানায় নিখোঁজ আছে মর্মে একটি জিডি করা হয়। এই জিডির পরিপ্রেক্ষিতে থানা পুলিশ রাসেলের সন্ধান করতে গিয়ে শুক্রবার জাফলংয়ের একটি ধান ক্ষেতে রাসেলের লাশ পড়ে থাকতে দেখে। তাৎক্ষণিক পুলিশ তার লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সিওমেক হাসপাতাল মর্গে পাঠায়।

তাৎক্ষণিক গোয়াইনঘাট থানার ওসি মো. আব্দুল আহাদসহ পুলিশের একটি টিম এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে ঘটনার সাথে জড়িত সন্দেহে মেহেদি হাছানকে আটক করে। তার দেওয়া তথ্যমতে বাকি ৪ জনকেও আটক করে পুলিশ। তবে, পূর্ব শত্রুতার জেরে রাসেলকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ এ ঘটনায় ৫ জনকে আটকের সত্যতা নিশ্চিত করেন। আটককৃতরা হলো, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর এলাকার মৃত শানুর মিয়ার ছেলে মেহেদী হাসান (২৫), একই উপজেলার আব্দুল জালাম মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৩০), মো. রইচ উদ্দিনের ছেলে সুলেমান মিয়া (৩৫), তরং এলাকার আব্দুস ছালামের ছেলে নজির হোসেন (২৮) এবং একই এলাকার মৃত জামাল মিয়ার ছেলে শাহিদুল ইসলাম (২৬)। তারা প্রাথমিকভাবে এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.